Hoop PlusTollywood

Ushasi Ray: লজ্জা পাবেন বলিউড অভিনেত্রীরাও, আবেদনময়ী চাহনিতে ঘায়েল করলেন ঊষসী

রঙ খেলার পর্ব মিটে গিয়েছে দুদিন আগেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা বন্ধ হচ্ছে না নেটিজেন সহ তারকাদের। দোলের দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় নানান রঙিন ছবি, ভিডিওর মেলা। দোল, হোলি মিটে গেলেও এখনো নিত্য নতুন ছবি এসে চলেছে নেট পাড়ায়। সম্প্রতি অভিনেত্রী ঊষসী রায়ের (Ushasi Ray) কিছু বিশেষ ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিন্ন অবতারে অভিনেত্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় ঊষসী। সমসাময়িক অধিকাংশ অভিনেত্রীদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামকে যথেষ্ট গুরুত্ব দেন ঊষসী।

সাদা ডিপনেক ব্লাউজ আর সাদা চিকনকারি শাড়িতে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে কানে অক্সিডাইজড দুল, নাকে নাকছাবি পরেছেন অভিনেত্রী। পিঠে ছড়ানো খোলা চুল, হালকা মেকআপ আর কপালে ছোট্ট কালো টিপ। গোলাপের পাপড়ি ছড়ানো চারিদিকে। তার মাঝেই বসে একের পর এক পোজে লেন্সবন্দি হয়েছেন ঊষসী। ‘বাজিরাও মস্তানি’ ছবির জনপ্রিয় ‘আয়াত’ গানের লাইন লিখেছেন ক্যাপশনে।

আবেদনময়ী অবতারে ঊষসীকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। একজন লিখেছেন, ‘কী সুন্দর ছবিগুলি’। আরেকজন লিখেছেন, ‘অপ্সরা’। একজন মন্তব্য করেছেন, ‘সঞ্জয় লীলা বনশালি কাস্ট করে নেবে এবার’। ঊষসীর এক্সপ্রেশনের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা। কয়েক ঘন্টার মধ্যে ১৩ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

প্রসঙ্গত, বাংলা বিনোদন দুনিয়ার সুন্দরী নায়িকাদের মধ্যে ঊষসী রায়ের কথা না বললেই নয়। ছোটপর্দার পর ডিজিটাল মাধ্যমেও তাঁর অবাধ যাতায়াত। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বহু দর্শকই এখনো তাঁর ‘বকুল’ চরিত্রটি মনে রেখে দিয়েছেন। সিরিয়ালে প্রভূত সাফল্যের পর ভিন্ন ধরণের প্রোজেক্টের খোঁজে ডিজিটাল মাধ্যমে পা রাখেন তিনি। ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ঊষসী। প্রেম জীবনের কথা বলতে গেলে ঊষসী বলেন, তিনি সিঙ্গেল নন। নামটা যদিও বলতে চাননি অভিনেত্রী। বলেছেন, ঠিক সময় বলে তিনি নিজেই সবটা প্রকাশ্যে আনবেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই