Hoop PlusTollywood

Ushasi Ray: বাথটাবে ঘুমিয়ে পড়লেন ঊষসী!

ঊষসী রায় (Ushasi Ray) নিত্যনতুন পোশাকে নিজের ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। বর্তমানে ইন্সটাগ্রামই তারকাদের সাথে অনুরাগীদের যোগাযোগের একমাত্র মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার প্রতি অ্যাডিকশন আছে তাঁর বলে নিজেই জানিয়েছিলেন ঊষসী। তাই সোশ্যাল মিডিয়াকে তিনি ভালোমতোই ব্যবহার করেন।

সম্প্রতি ঊষসী আরও একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ঊষসীর পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার নেটের গাউন। গাউনটি নি লেংথ। এই গাউনের সাথে চুলগুলি ক্রিম্প করে সেট করে রাখা হয়েছে। সাদা রঙের বাথটাবের ভিতর চোখ বন্ধ করে শুয়ে রয়েছেন ঊষসী। এই ছবিটি তুলেছেন কৌস্তুভ সইকিয়া (Kaustabh Saikia)। ছবিটি শেয়ার করে ঊষসী লিখেছেন, তিনি ঘুমাতে ভালোবাসেন। এই ছবিটির প্রশংসা অনুরাগীরা করলেও হঠাৎই ছবিটি দেখে মনে হচ্ছে, কৌস্তুভ ফটোগ্রাফি নিয়ে যে পরীক্ষা করতে চেয়েছিলেন তা বিফলে গিয়েছে। ঊষসীর অন্য ছবিগুলি তুলনামূলক ভাবে সুন্দর। কিন্তু এই ছবিটিতে ঊষসীকে অত্যন্ত পেল দেখাচ্ছে।

বর্তমানে নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে ঊষসীর সম্পর্ক নিয়ে গুজব রটেছে। শোনা যাচ্ছে, তাঁরা নাকি একসাথে আন্দামানে সময় কাটিয়েছেন। এই গুজবের ফলে অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ঊষসী জানিয়েছেন, তিনি কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামান গিয়েছিলেন। কিন্তু সেখানে তাঁর সাথে তাঁর সহকর্মীরা ছিলেন। নিখিল ছিলেন না। এমনকি তাঁর সাথে নিখিলের বিশেষ পরিচয় নেই। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) নির্মিত ফিল্ম ‘মিনি’-র প্রিমিয়ারে দুজনের দেখা হলেও তাঁরা আলাদাভাবেই গিয়েছিলেন।

অপরদিকে কিছুদিন আগেই হইচই-তে স্ট্রিমিং হয়েছে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর। এই ওয়েব সিরিজে সুন্দরবনের প্রত্যন্ত গ্রামের বিধবা মেয়ের চরিত্রে প্রশংসিত হয়েছে ঊষসীর অভিনয়। এছাড়াও রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত নতুন ফিল্মের মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী।