Hoop PlusTollywood

Ushasie Chakraborty: রাজমিস্ত্রির সঙ্গে গৃহবধূর প্রেম, সমর্থন জানিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে ‘জুন আন্টি’ ঊষসী

এই মুহূর্তে সংবাদমাধ্যমে হাওড়ার নিশ্চিন্দার আনন্দনগরের দুই গৃহবধূ প্রতি মুহূর্তে চর্চিত হচ্ছেন। বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির সঙ্গে প্রণয় জালে আবদ্ধ হয়ে ঘর ছেড়েছিলেন তাঁরা। তবে অর্থাভাবে পড়ে আবার ফিরে এলেও তাঁদের পরিবার তাঁদের গ্রহণ করতে নারাজ। এমতাবস্থায় তাঁদের সমর্থন করে কিছু কথা লিখে নেটদুনিয়ায় চূড়ান্ত ট্রোলের শিকার হলেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)।

সম্প্রতি ঊষসী সমগ্র ঘটনার সমালোচনা করে ফেসবুকে লেখেন, গরিব রাজমিস্ত্রির সঙ্গে প্রেম হওয়ার জন্য কি এত আলোচনা হচ্ছে! বিভিন্ন সামাজিক ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঊষসীর পোস্ট বরাবর নেটিজেনরা সমর্থন করেন। ফলে এই ক্ষেত্রেও ঊষসী নেটিজেনদের মতামত চেয়েছিলেন। কিন্তু এবার তাঁদের গলায় উল্টো সুর। নেটিজেনদের অধিকাংশ কটাক্ষ করলেন ঊষসীকে। ফেসবুকে ঊষসী লিখেছেন, কদিন ধরে ক্রমাগত বাড়ির বৌয়ের রাজমিস্ত্রির সঙ্গে পালিয়ে যাওয়ার ঘটনার চর্চা এমনভাবে হচ্ছে যেন আর বড় কোনও ক্রাইম চারপাশে হয়নি।

ঊষসীর মতে, তাঁর আইনের জ্ঞান এত তীব্র না হলেও তিনি মনে করেন, দুজন সাবালক মানুষ প্রেম করছেন, যাঁদের মধ্যে একজন বিবাহিত। তাঁরা পারস্পরিক সম্মতিতে গৃহত্যাগ করেছেন। এটা কোনো শাস্তিমূলক অপরাধ কিনা তা নিয়ে প্রশ্ন তুলে ঊষসী লিখেছেন, বড়লোক হলে ব্যক্তিগত ব্যাপার বলে সবাই এড়িয়ে যেতেন। কিন্তু গরিব রাজমিস্ত্রি বলেই তাঁদের হেনস্থা করা হচ্ছে।

এরপরেই নেটিজেনদের একাংশ ঊষসীর পোস্টের কমেন্ট বক্সে তাঁর রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে লিখেছেন, এই ধরনের ঘটনায় অনেকগুলি জীবন নষ্ট হয়ে যায়। তাই বড় বড় বিপ্লবের কথা না বলাই ভালো।

whatsapp logo