BollywoodHoop Plus

ক্লাস সিক্সের বান্ধবীকে বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান!

“এক পলকের একটু দেখা। আরো একটু বেশি হলে ক্ষতি কি? যদি কাটেই প্রহর পাশে বসে, মনের দুটো কথা বলে ক্ষতি কি?” উফ!!! ক্লাস সিক্সের প্রেম, মানে বুঝতেই পারছেন চাইল্ডহুড প্রেম কাহিনী। ক্লাস সিক্সে প্রেম বলে কিছু না হলেও চরম ভালোলাগা কাজ করে মনের গভীরে। তখন মনে হয় যদি একটু দেখা পেতাম তবেই শান্তি। এরকম ফিলিংস অনেকেরই হয়তো আছে, আবার অনেকের নেইও। কিন্তু বলিউডের হ্যান্ডসাম অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan) ‘এক পলকে একটু দেখা’ মিষ্টি প্রেম ক্লাস সিক্স থেকেই ছিল। কি ভাবছেন উনি খুব ইঁচড়ে পাকা!

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

একবার নয় চার চার বার প্রেমিকাকে প্রপোজ করেছিলেন বরুণ। প্রেমিকা প্রথমে একদমই রাজী ছিলেন না। শেষে রাজী হয়ে যান। প্রেম শুরু হয় বরুণের। ওহ প্রেমিকার নাম নাতাশা দালাল( Natasha Dalal)। প্রেমের এই শপথ ছোট বেলা থেকেই বাগিয়ে নিয়েছিলেন ডেভিড ধাওয়ানপুত্র বরুণ।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

সূত্রের খবর সেই ক্লাস সিক্সের প্রেম পরিনতি পেতে চলেছে চলতি বছরেই। ২০২০ তেই বিয়ের সম্ভবনা ছিল, কিন্তু কোভিডের আগ্রাসনে সেই অনুষ্ঠান পিছিয়ে দেন এই তারকা। এরই মধ্যে আলিবাগে গিয়ে নিজের বিয়ের জন্য পাঁচতারা হোটেল বুক করে এসেছেন তিনি। সূত্রের খবর, এই বিয়েটা একেবারে বিগ, ফ্যাট পাঞ্জাবি বিয়ের মতোই হবে তবে নিমন্ত্রিতদের সংখ্যা খুবই কম থাকবে। বিয়ে ছাড়া বাগদান সেরে ফেলেছেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

সম্প্রতি করিনা কাপুর খানের একটি টক যার নাম What Women Want এ হাজির হয়েছিলেন বরুণ ধাওয়ান এবং সেখানে এসেই তাঁর রিয়েল লাইফের প্রেমের কথা তুলে ধরেন বেবোর কাছে। এই টক শো থেকেই জানা যায় ক্লাস সিক্স থেকে প্রেম চলে নাতাশার সঙ্গে বরুণের এবং সেই প্রেম খুব শীঘ্র শুভ বিবাহে পরিণত হতে চলেছে।

whatsapp logo