BollywoodHoop Plus

Varun Dhawan: গার্হস্থ্য হিংসার শিকার, বরুণ ধাওয়ানের কাছে সাহায্যের আর্জি মহিলা অনুরাগীর

লকডাউনের সময় থেকে সমাজে ক্রমশ বেড়েছে ডোমেস্টিক ভায়োলেন্স ও বিচ্ছেদ। এককথায় বলা যায়, অধিকাংশ ক্ষেত্রে ডোমেস্টিক ভায়োলেন্স বহু সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য দায়ী। পাশাপাশি লকডাউন চলাকালীন ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ জানিয়ে ফোন করে সাহায্য চাওয়া নাবালিকাদের লিস্ট ছিল চোখে পড়ার মতো। কিন্তু আনলক পর্বেও যে এই সমস্যা কমেনি, তা প্রমাণ করল বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর অনুরাগীর ঘটনা।

ওই অনুরাগী মহিলা। তাঁর নাম বৈদেহী (Vaidehi)। তিনি গুজরাটের বাসিন্দা। মঙ্গলবার বৈদেহী একটি টুইট করে বরুণের কাছে নিজের বাবার বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করেন। বৈদেহী জানান, তিনি তাঁর বাবার কাছে বহুবার মারধোর ও লাঞ্ছনার শিকার হয়েছেন। এমনকি তাঁর বাবা তাঁকে ও তাঁর মাকে শারীরিক নিগ্রহ করেছেন। গত কয়েকদিন ধরে বৈদেহীকে তিনি খাবার খেতে দেননি। পাশাপাশি বৈদেহীর বাবা তাঁকে হুমকি দিয়ে বলেছেন, এই ঘটনার কথা বাইরের কেউ জানতে পারলে তিনি ও তাঁর মা প্রাণে বাঁচবেন না।

বৈদেহী এর আগে গুজরাট পুলিশের কাছে সমগ্র বিষয়টি জানালেও পুলিশ তাঁকে কোনোরকম সহায়তা করেনি। ফলে বৈদেহী টুইটারের মাধ্যমে পুলিশের উচ্চ পদাধিকারী অফিসার ও বরুণের কাছে সাহায্য চেয়েছেন। অনুমান করা হচ্ছে, বৈদেহী পুলিশের কাছে তাঁর বাবার নামে অভিযোগ করার পর বেড়েছে তাঁর উপর নির্যাতনের মাত্রা।

বৈদেহীর টুইট দেখার পরেই বরুণ দ্রুত বৈদেহীকে সাহায্য করার আশ্বাস দেন। তিনি লিখেছেন, বৈদেহীর বিষয়টি অত্যন্ত গুরুতর। এটি যদি সত্যি হয়, তাহলে তিনি পুলিশ আধিকারিকদের সাথে কথা বলবেন। নেটিজেনরাও বরুণকে সমর্থন করেছেন।

whatsapp logo