whatsapp channel

Vastu Tips: অভাবের তাড়নায় জীবন জেরবার? রাতে শুতে যাওয়ার আগে মেনে চলুন পাঁচটি সহজ টিপস

অর্থনৈতিক সমস্যা একটা মানুষকে একেবারে শেষ করে দিতে পারে। অর্থনৈতিক সংকট মানুষের জীবনে যদি একবার গ্রাস করে তাহলে মানুষ এই জায়গা থেকে নিজেকে কিভাবে তুলে আনবেন, সেটা অনেক সময় বুঝতে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অর্থনৈতিক সমস্যা একটা মানুষকে একেবারে শেষ করে দিতে পারে। অর্থনৈতিক সংকট মানুষের জীবনে যদি একবার গ্রাস করে তাহলে মানুষ এই জায়গা থেকে নিজেকে কিভাবে তুলে আনবেন, সেটা অনেক সময় বুঝতে পারেন না। অনেক সময় ছোট ছোট ভুলের কারণে মানুষের জীবনে ঘটে যায় অনেক বড় ক্ষতি। এই ক্ষতি থেকে যদি বাঁচতে চান,তাহলে প্রতিদিন রাতে শুতে যাবার সময় মেনে চলুন পাঁচটি সহজ নিয়ম, এই পাঁচটি সহজ নিয়ম মানলেই আপনার জীবনে একেবারে পাল্টে যাবে।

Advertisements

১) পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে রাতে শুতে যাবেন – রাত্রিবেলা শুতে যাওয়ার সময় সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে শুতে যেতে হয়। না হলে কিন্তু জীবনে হতে পারে মহাবিপদ পরিষ্কার, পরিচ্ছন্নতা না হলে মা লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারেন।

Advertisements

২) রাতে শুতে যাওয়ার সময় অবশ্যই পরিষ্কার করে চুল বেঁধে শুতে যাবেন – বিশেষ করে মহিলারা যদি চুল খোলা রেখে বা চুল অপরিষ্কার রেখে শুতে যান, তাহলে অর্থনৈতিকভাবে অনেক সংকট দেখা দিতে পারে।

Advertisements

 ৩) দরজার সামনে সর্বদা একটি প্রদীপ জ্বালিয়ে রাখুন-, আর এই প্রদীপের আলো যেন আপনার প্রবেশদ্বারের পথটাকে একেবারে পরিষ্কার ঝকঝকে করে রাখে। এটি করতে পারলে দেখবেন মা লক্ষ্মী আপনার প্রতি প্রসন্ন হবে।

Advertisements

৪) প্রণাম মন্ত্র পাঠ করুন- রাতে শুতে যাওয়ার আগে বিছানায় বসে হাতজোড় করে প্রণাম মন্ত্র পাঠ করুন। আপনি যে ঈশ্বরকে বিশ্বাস করেন, সেই ঈশ্বরের প্রতি আপনি আপনার সমস্ত কথা সমস্ত ব্যথা, বেদনা জানাতে পারেন এই প্রণাম মন্ত্র পাঠের মাধ্যমে।

৫) ঘরে এক টুকরো কর্পূর জ্বেলে দিন – রাতে শুতে যাবার সময় এক টুকরো কর্পূর জ্বেলে দিন। আর এই কর্পূরের গন্ধ যদি সারা ঘরে ছড়িয়ে পড়ে, তাহলে বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক