whatsapp channel

Vastu Tips: জীবনে আসবে সুখ-সমৃদ্ধি, পিতৃপক্ষে মেনে চলুন কিছু সহজ টোটকা

গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে পিতৃপক্ষ। বিপক্ষে যদি এই কাজগুলো বাস্তু মেনে করতে পারেন, তাহলে আপনার পূর্বপুরুষের আপনি খুশি করতে পারবেন, আর তাদের আশীর্বাদে আপনার জীবন একেবারে পাল্টে…

Avatar

Advertisements
Advertisements

গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে পিতৃপক্ষ। বিপক্ষে যদি এই কাজগুলো বাস্তু মেনে করতে পারেন, তাহলে আপনার পূর্বপুরুষের আপনি খুশি করতে পারবেন, আর তাদের আশীর্বাদে আপনার জীবন একেবারে পাল্টে যাবে, কিন্তু আমরা অনেক সময় বাস্তুশাস্ত্র কে মেনে নিলাম। কিন্তু বাস্ত বিজ্ঞানীরা বলছেন, বাস্তু কুসংস্কার নয়, বাস্ত জ্ঞান আমরা যদি আমাদের ইতিহাস একটু দেখি তাহলে দেখব হরপ্পা, মহেঞ্জোদাড়ো মানুষেরা কিন্তু বাস্তু মেনে কাজ করতো, এছাড়া তাদের নগর পরিকল্পনা ছিল সবটাই বাস্ত মেনে।

Advertisements

তাহলে বুঝতেই পারছেন তারা তাদের জীবনে উন্নতি করতে পেরেছিল। তাই এই পিতৃপক্ষের শুরু হওয়ার পরে আপনি যদি এই কাজগুলো করেন অথবা যে কাজগুলো করতে বারণ করা হয়েছে সে কাজগুলো যদি না করেন তাহলে কিন্তু আপনার জীবন একেবারে পাল্টে যাবে। অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কিভাবে এই পিতৃপক্ষের দিনগুলিতে আপনি বাস্তুশাস্ত্র মেনে চলবেন।

Advertisements

১) পিতৃপক্ষের প্রতিটি দিন প্রধান দরজায় জল দিন – পিতৃপক্ষের প্রতিটি দিন সকালবেলা বাড়ির প্রধান দরজার সামনে গঙ্গার জল ছিটিয়ে দিন এবং সন্ধ্যেবেলা আপনাকে প্রদীপ জ্বালিয়ে দিতে হবে। প্রধান দরজার সামনে আপনাকে সব সময় পরিষ্কার রাখতে হবে। কখনো যেন কোন নোংরা আবর্জনা না থাকে, সেদিকে খেয়াল রাখতে হবে।

Advertisements

২) পিতৃপক্ষ চলাকালীন চুল কাটবেন না – বাস্তু বিশেষজ্ঞরা মনে করছেন, পিতৃপক্ষ চলাকালীন চুল, দাড়ি কাটা ভীষনই খারাপ বার্তা বয়ে আনতে পারে আপনার জন্য। পিতৃপক্ষ কেটে গেলে তারপরে চুল, দাড়ি কাটুন।

Advertisements

৩) পিতৃপক্ষে ব্রাহ্মণদের খাওয়ান – পিতৃপক্ষের দিনগুলোকে আপনাকে প্রতিদিন যদি কোনো ব্রাহ্মণকে খাওয়াতে পারেন, তাহলে আপনার অর্থনৈতিক সমস্যা একেবারে কেটে যাবে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements