whatsapp channel

Lifestyle: অভাব ঘুচে যাবে চিরতরে, পান পাতা দিয়ে করুন সহজ বাস্তু টোটকা

হিন্দু শাস্ত্রে পান পাতা অত্যন্ত শুভ একটি জিনিস। তাইতো যে কোনো শুভ অনুষ্ঠানে পান পাতা দেওয়া হয়, বিবাহের সময় পান পাতা কাজে লাগে তাহলে আমাদের Hoophaap এর দেখে নিন কিভাবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

হিন্দু শাস্ত্রে পান পাতা অত্যন্ত শুভ একটি জিনিস। তাইতো যে কোনো শুভ অনুষ্ঠানে পান পাতা দেওয়া হয়, বিবাহের সময় পান পাতা কাজে লাগে তাহলে আমাদের Hoophaap এর দেখে নিন কিভাবে আপনি বাস্তু অনুযায়ী পান পাতা দিয়ে আপনি আপনার সমস্ত সমস্যার সমাধান খুঁজে পাবেন।

১) হিন্দু ধর্মে পানপাতা অত্যন্ত শুভ। তাই যেকোন শুভ কাজে বেরোনোর সময় এক টুকরো পানের মধ্যে অর্ধেক সুপুরি তার উপরে নিয়ে ভালো করে সেই পান পকেটে রেখে দেন, আর এইভাবে আপনি যদি কোনো শুভ কাজে বেরোতে পারেন, তাহলে জ্যোতিষর্বিজ্ঞানীরা মনে করেন, আপনি সেই কাজের সফলতা অর্জন করবেন।

২) কু নজর দূর করতে সাহায্য করে পান পাতা সেক্ষেত্রে একটি পান পাতার মধ্যে বেশ কয়েকটা গোলাপের পাপড়ি দিয়ে পান পাতা সাজিয়ে মুখে রেখে দেখবেন, জ্যোতিষ বিজ্ঞানীরা মনে করেন এতে সহজেই আপনার ওপরে থাকা কু নজর বা কুদৃষ্টি চলে যাবে।

৩) পেশাগত বাধা দূর করার জন্য গণেশের পায়ের কাছে পান অর্পন করুন আর এই কাজটি করতে হবে বুধবার।

৪) পান পাতা দিয়ে পুজো করলে হনুমানজি রুষ্ট হন, এখানে জ্যোতির্বিদরা বলেন যদি হনুমানের পুজোর সময় মিষ্টি পান দিতে পারেন, বা পানের মালা পরিয়ে দিতে পারেন, তাহলে হনুমানজির কৃপা বর্ষণ হবে আপনার উপর।

Lifestyle: অভাব ঘুচে যাবে চিরতরে, পান পাতা দিয়ে করুন সহজ বাস্তু টোটকা

৫) যে কোনো শুভ কাজে বেরোনোর আগে মিষ্টি পান মুখের মধ্যে রাখুন, আমাদের অনেকদিন থেকেই শোনা, ঠাকুমার আমল থেকেই কিন্তু তারা বলে আসেন যে খাওয়া-দাওয়ার পরে মুখে এক টুকরো পান দিয়ে গন্তব্যে বেরোনো উচিত। তাহলে কিন্তু সত্যি সত্যিই আপনার ভাগ্য খানিকটা বদলাতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Lifestyle: অভাব ঘুচে যাবে চিরতরে, পান পাতা দিয়ে করুন সহজ বাস্তু টোটকা

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক