whatsapp channel

Lifestyle: অর্থাভাব পিছু ছাড়ছে না! জেনে নিন রসুনের বাস্তু টোটকা

লবঙ্গ, তেজপাতা, নুন এইসব ছাড়াও আপনি কি জানেন এক কোয়া রসুন আপনার জীবন পাল্টে দিতে পারে, এমনটাই বলছে বাস্তুশাস্ত্র। তবে অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার যাদের জীবন একেবারে অর্থনৈতিক সংকটের জন্য…

Shreya Chatterjee

Shreya Chatterjee

লবঙ্গ, তেজপাতা, নুন এইসব ছাড়াও আপনি কি জানেন এক কোয়া রসুন আপনার জীবন পাল্টে দিতে পারে, এমনটাই বলছে বাস্তুশাস্ত্র। তবে অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার যাদের জীবন একেবারে অর্থনৈতিক সংকটের জন্য জেরবার হয়ে গেছে মানসিক, শারীরিক অশান্তিতে ভুগছেন তারা কিন্তু অনায়াসে মনে বিশ্বাস রেখে, হাতে তুলে নিতে পারেন এক কোয়া রসুন। এক কোয়া রসুনের জন্য আপনার জীবন একেবারে পাল্টে যাবে, বাস্তুবিদদের কথা শুনুন এবং তাদের মতো চলুন।

১) মানিব্যাগে রসুন রাখুন – যারা দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সংকটে ভুগছেন তারা মানি ব্যাগের মধ্যে এক কোয়া রসুন রাখতে পারেন, এই এক কোয়া রসুন কিন্তু আপনার জীবনকে একেবারে বদলে দিতে পারে এক কোয়া রসুন আপনার জীবন পাল্টে দেবে শারীরিক সমস্যা থেকে আপনাকে একেবারে দূর করে দেবে।

২) আলমারিতে রাখুন মানিব্যাগ – আপনি যদি আপনার ঘরে আলমারিতে যেখানে টাকা-পয়সা রাখেন, সেখানে এক কোয়া রসুন রাখতে পারেন, তাহলেও আপনার জীবনে উন্নতি হবেই হবে। তাই আর দেরি না করে আলমারিতে অবশ্যই যেখানে টাকা-পয়সা গয়নাগাটি রাখেন এক কোয়া রসুন রেখে দিন।

Lifestyle: অর্থাভাব পিছু ছাড়ছে না! জেনে নিন রসুনের বাস্তু টোটকা

রসুন শুধুমাত্র যে আপনাকে অর্থনৈতিক সংকট থেকে বাঁচাবে তাই নয়, আপনার শারীরিক সমস্যা দূর করতে পারে। রসুন যাদের মধ্যে নিদ্রাহীনতার সমস্যা রয়েছে, তারা প্রতিদিন রাতে বালিশের নিচে এক কোয়া রসুন যদি রাখতে পারেন, তাহলে কিন্তু সহজে ঘুম চলে আসবে। এছাড়া যাদের অতিরিক্ত গায়ে ব্যথা হয়, তারা কিন্তু প্রতিদিন সকালবেলা উঠে এক কোয়া রসুন চিবিয়ে খেতে পারেন, তাহলেও আপনার ব্যথা যন্ত্রণা কমে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক