whatsapp channel

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, মানিপ্লান্টে বাঁধুন লাল সুতো, রাতারাতি বদলে যাবে ভাগ্য

অর্থনৈতিক টানাটানি চলছে? মানিপ্লান্টকে তাহলে যত্ন করুন। বাস্তুমতে, মানিপ্লান্ট আপনার জীবনকে বদলে দেবে। বাস্তুমতে, আপনি যদি মানিপ্লান্টকে নিয়মিত এই ভাবে রাখতে পারেন। তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে…

Avatar

অর্থনৈতিক টানাটানি চলছে? মানিপ্লান্টকে তাহলে যত্ন করুন। বাস্তুমতে, মানিপ্লান্ট আপনার জীবনকে বদলে দেবে। বাস্তুমতে, আপনি যদি মানিপ্লান্টকে নিয়মিত এই ভাবে রাখতে পারেন। তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ সহজ টিপস –

১) মানি প্ল্যান্ট সর্বদা দক্ষিণ-পূর্ব দিকে রাখতে হবে। কখনো ভুল করেও উত্তর-পূর্বদিকে রাখবেন না। বাস্তুমতে, উত্তর-পূর্ব দিকে রাখলে আপনার কিন্তু সংসারের খরচ বেড়ে যাবে। অর্থনৈতিক সঙ্কট বাড়বে তাই ভুলেও এই দিকে নয়, বাস্তু মতে, দক্ষিণ-পূর্ব দিকে আপনার জন্য অত্যন্ত ভালো।

২) বাস্তুমতে, মানিপ্লান্ট গাছ একটি লাল সুতো বেঁধে দিন। আর এই লাল সুতো আপনার জীবনকে একেবারে পাল্টে দেবে। লাল সুতো আপনি যদি মানিপ্লান্টের হালকা করে বেঁধে নিতে পারেন, তাহলে অর্থনৈতিক সঙ্কট দূর হবে নিমেষে।

৩) মানিপ্লান্টকে কখনো বাড়ির বাইরে রাখা উচিত নয়। এটি ভুল হিসেবে পরিগণিত হয়। বাস্তু মতে, বাড়ির ভেতরে রাখলে বাড়ির ভেতরের ইতিবাচক শক্তি অনেকাংশে বেড়ে যাবে, তাই কখনো বাইরে যাবেন না।

whatsapp logo