Bengali SerialHoop Plus

বিজ্ঞাপনে কোণঠাসা ‘মোহর’, চরম রেগে গেলেন ভক্তরা, ‘বরণ’ বয়কটের ডাক অনুরাগীদের

বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য এটা সুখবর না খারাপ খবর তা বলা মুশকিল। একসময়ের বেঙ্গল টপার ‘মোহর’ এখন সম্প্রচারিত হচ্ছে দুপুর ২ টো থেকে। কারণ ওই স্লটে বর্তমানে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘বরণ’। দর্শকদের এক্কেবারে না পসন্দ দুপুরের শো। বেশিরভাগ দর্শকদের মত, দুপুরবেলা রান্না, খাওয়া, কাজ থাকে সেইসময় এরকম হিট ধারাবাহিক দেওয়ার কোনো অর্থ নেই।

প্রসঙ্গত,এই সিরিয়াল থেকেই প্রথমবার টিভির পর্দায় আসছেন সুস্মিত মুখোপাধ্যায় ও ইন্দ্রাণী পাল৷ কী আছে এই গল্পে? রুদ্রিক আর তিথি দুটি চরিত্র এই গল্পে প্রধান৷ এখানে তিথি সাধারণ ঘরে মেয়ে, সম্মানকেই সবার উপরে রাখে৷ আর একদিরে রুদ্রিক বড়লোকের ঘরে ছেলে৷ তাঁর জীবন একেবারে রঙিন৷ হঠাৎ করেই গাড়ি দুর্ঘটনা করে ফেলে রুদ্রিক৷ তবে এর জন্য রুদ্রিক একেবারে চিন্তিত নয়৷ এক গরীব মানুষের পায়ে উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয় রুদ্রিক৷ এর সাক্ষী তিথি৷ তিথি পুলিশের কাছে অভিযোগ দায়ের করে৷ তবে হঠাৎই কাহানি মে টুইস্ট৷ দুম করে তিথিকে বিয়ে করে ফেলে রুদ্রিক৷ এবার কী করবে তিথি? ন্যায়ের জন্য কীভাবে লড়বে সে?

স্নেহাহিস চক্রবর্তীর চিত্রনাট্য, পরিচালনা, স্ক্রিনপ্লে এবং প্রযোজনা সংস্থা থেকেই তৈরি হয়েছে এই ‘বরণ’৷ আগামী ৫ এপ্রিল থেকে রাত ৮ টার স্লটে দেখা যাচ্ছে বরণ। কিন্তু দুঃখের বিষয় হল, এই বরণের প্রচার নিয়ে।

কোনো এক জায়গায় বরণ ধারাবাহিকের বড় পোস্টার দেওয়া হয়, যেখানে একদম নীচে মোহর এর ছবি রেখে বলা হয় সম্প্রচারিত হবে দুপুর ২টো থেকে। এই ব্যাপার জনসাধারণ এবং মোহর এর অনুরাগীরা মেনে নিতে পারেনি। তাদের ধারণা মোহর কে অপমান করা হচ্ছে এবং মোহর এর স্লট ইচ্ছা করে পরিবর্তন করা হয়েছে এই নতুন ধারাবাহিক বরণ এর জন্য।

Related Articles