BollywoodHoop PlusReality show

বিগ বসের ঘরে উদ্দাম যৌনতায় মাতলেন ভিকি-অঙ্কিতা!

কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর এই সিজনের মূল আকর্ষণ অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Viki Jain)। এতদিন অবধি সোশ্যাল মিডিয়ার পাতায় অঙ্কিতা ও ভিকির বিবাহিত জীবনের ছবি দেখে মনে হত রূপকথার মতো। কিন্তু ‘বিগ বস’-এর ঘরে তাঁদের সম্পর্কের রসায়ন দেখে অনেকেই মনে করছেন, অঙ্কিতার সাথে ভিকির বিবাহিত জীবন দাঁড়িয়ে আছে খাদের কিনারায়। এমনকি অঙ্কিতাও ভিকির সাথে বিবাহ বিচ্ছেদের ইচ্ছা প্রকাশ করেছেন বিগ বসের ঘরে। কিন্তু এবার নতুন স্কুপ তৈরি হল এই দম্পতিকে ঘিরে।

‘বিগ বস’-এর ঘরের নিয়ম যথেষ্ট কড়া। এমনকি কোনো বিবাহিত দম্পতির ঘনিষ্ঠ হওয়ার নিয়ম নেই ক্যামেরার সামনে। প্রসঙ্গত উল্লেখ্য, বিগ বসের ঘরে ওয়াশরুম ও স্মোকিং জোন ছাড়া বাকি সব স্থানেই রয়েছে ক্যামেরা। এর মধ্যেই ভাইরাল হয়েছে অঙ্কিতা ও ভিকির একটি বিশেষ ভিডিও। ভিডিওতে আধো আলো-আঁধারে কম্বলের তলায় ভিকি ও অঙ্কিতাকে শারীরিক ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। একসময় দুইজনে আবৃত করেছেন নিজেদের। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ রীতিমত ক্ষুব্ধ অঙ্কিতা ও ভিকির উপর। অনেকেই মনে করছেন, বিগ বসের ঘরে যৌনতায় লিপ্ত হয়েছেন ভিকি ও অঙ্কিতা। তবে অনেকে মনে করছেন, তাঁরা শুধুমাত্র একে অপরকে আদর করছেন। কিন্তু বিগ বসের ঘরে কোনোভাবেই ঘনিষ্ঠ হওয়ার নিয়ম নেই।

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, এই বিষয়ে হয়তো কোনো সিদ্ধান্ত নেবেন বিগ বস। সাম্প্রতিক কালে পিরিয়ড মিস করেন অঙ্কিতা। এরপর তিনি রক্তপরীক্ষা করিয়েছিলেন। অঙ্কিতার ধারণা ছিল, তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু শেষ অবধি রিপোর্ট নেগেটিভ আসে। তবে বোঝা যাচ্ছে, সম্পর্ক বাঁচাতে মা হতে চান অঙ্কিতা।

কিন্তু ভিকির সাথে অঙ্কিতার সম্পর্কের রসায়ন দেখে বিগ বসের ঘরে প্রতিযোগীরাও হতবাক। সাম্প্রতিক ভিডিওতে ভিকিকে দেখা গিয়েছে অঙ্কিতাকে থাপ্পড় মারার চেষ্টা করতে। কখনও ভিকিকে লাথি মেরেছেন অঙ্কিতা। কিন্তু বোঝা যাচ্ছে না, সত্যিই তাঁদের সম্পর্ক ভাঙতে চলেছে নাকি এটি শুধুই শোয়ে টিকে থাকার প্ল্যান।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles