Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই পাঁচটি ওয়েব সিরিজ

আবারও এক অন্য ভালোবাসা নিয়ে চলে এলো ওয়েব সিরিজ। নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

১) একটি অসাধারণ ওয়েব সিরিজ যা আপনার রাতের ঘুমকে একেবারে উড়িয়ে দিতে পারে। ইদানিং এই সমস্ত প্লাটফর্মে অনেক সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে যেমন যদি উল্লু প্লাটফর্ম খেয়াল করা হয়, তাহলে ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে। উল্লুর হট একটি অন্যতম হলো মালাই পার্ট টু। এক মহিলা একটি গ্রামে তার স্বামীর সাথে থাকেন কিন্তু বিছানায় তার ভীষন চাহিদা। এমন কিছুতে তার স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না। পরে তার স্বামীকে কিছু কাজের কারণে শহর ছাড়তে হয়।

সে তার ভাইকে তার পরিবারের এবং তার বৌদির যত্ন নিতে বলে। এরপর মা প্লটে প্রবেশ করেন, তারপরে গল্প কোন দিকে যায় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে। চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং পর্দায় তার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই বেশ উৎসাহিত হয়েছেন। তবে আপনি যদি অসাধারণ এই সিরিজের ট্রেলার দেখতে চান আমাদের হুকাপের পাতায় অবশ্যই চোখ রাখুন-

২) সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘রেন বসেরা‘ একটি অসাধারণ দ্বিতীয় পার্ট। এটি দেখা মাত্রই দর্শকরা একেবারে হৈ হৈ করে উঠেছেন। এখানে দেখা যাচ্ছে এক মহিলা এবং দুই পুরুষ এই মহিলা গ্রামে গ্রামে গিয়ে ঘড়ি বিক্রি করেন। সাথে এক যুবক এবং তার স্বামী তার স্বামী তার থেকে বয়সে মাত্র দু-তিন বছরের বড় কিন্তু তাহলে কি হবে তাকে দেখতে অনেকটা বুড়োটে, তাই তো সেই যুবক সেই নারীর প্রেমে পড়েছে।

পরের অংশে দেখা যাচ্ছে যুবক এক জায়গায় বসে আছে আর সেই গৃহবধূ কাঠ সংগ্রহ করে নিয়ে আসছে। তাদের মধ্যে কথোপকথন হচ্ছে। গৃহবধূ বলছে সেই রাতের কথা। কিন্তু যুবক তখন বলছে এই সেই রাতে তো সে তাকে শুধুমাত্র ছুঁয়েই ছিল আর তো কিছু করেনি। কিন্তু গৃহবধুর বক্তব্য যে বর ছাড়া তাকে আর কেউই ছুঁতে পারে না। তবেই সেদিন তার বর শহরে গিয়েছিল ঘড়ি কিনে আনতে, তারপরে এই যুবককে সেই গৃহবধূ বলে আজকে তার বাড়িতে খেয়ে যেতে, কিন্তু যুবক অন্য কিছুর ইঙ্গিত দেয়। তবে সে গৃহবধূকে সেই যুবককে মেনে নেবে? দেখতে পুরো ওয়েব সিরিজ দিয়ে আপনাকে দেখতে হবে।

৩) ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য দেখে আপনার রীতি মতন ঘাম ছুটে যাবে কারণ এই সিরিজ গুলোর পরতে পরতে রয়েছে উত্তেজনা সম্প্রতি মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে উল্লুতে রিলিজ করেছে নতুন একটি ওয়েব সিরিজ। এর নাম দোরাহা। গল্পটি আবর্তিত হয়েছে দুই মহিলার জীবনকে কেন্দ্র করে। তবে কিছু ঘটনা তাদের জীবনকে একেবারে ছারখার করে দেয় এর ওপরে ভিত্তি করেই চলতে থাকে গল্প। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝা। ভারতী ঝার অসাধারণ অভিনয়ে এবং সাহসী দৃশ্য দেখে পাগল হয়ে গেছেন ভক্তরা। দেখে নিন ট্রেলার –

প্রথম অংশটিকে মানুষ এতটাই ভালোবাসা দিয়েছেন যে পরবর্তীকালে এই দ্বিতীয় পার্ট বার করতে হয়েছে। এবার অতি সম্প্রতি রিলিজ করেছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। প্রথম গল্পের ধারাবাহিকতাকে বজায় রাখা হয়েছ এই পার্টেও। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ভারতী ঝা। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। তবে আর কি দেরি না করে প্রথম অংশ দেখার পরে চটপট দেখে ফেলুন দ্বিতীয় অংশ –

৪) সম্প্রতি prime shotfevicool নামের একটা ওয়েব সিরিজ ট্রেলার বেরিয়েছে। এখানে দেখা যাচ্ছে, দুজন দম্পতি যারা নিজেদের মধ্যে শারীরিক চাহিদা নিয়ে কথা বলছেন। কিন্তু কিছুতেই তারা স্যাটিসফাই হতে পারছেন না। তখন মহিলা অন্য এক যুবকের সাথে এক আঠা আনেন, সেই আঠা দিয়ে একে অন্যের হাত জুড়ে দেন। স্বামী পাশে শুয়ে থাকার পর ও সেই যুবক পাশে শোয়, শুধু তাই না, বাথরুমে গিয়েও নিজেদের মধ্যে সম্পর্ক করে। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ট্রেলার দেখতে হবে।

৫) সম্প্রতি একটি সিনেমা রিলিজ হয়েছে ‘khidki’ 2 এখানে অনেকগুলি ক্যারেক্টার কে দেখা যাচ্ছে। প্রত্যেকটি ক্যারেক্টারেরই কিন্তু আলাদা আলাদা করে গুরুত্ব আছে এবং প্রত্যেকটি উত্তেজনাময় দৃশ্যগুলিকে এত সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে, তা কিন্তু আপনি না দেখলে বিশ্বাসই করতে পারবেন না, লিড রোলে অভিনয় করেছেন, নেহা গুপ্তা, ফারহান আনসারি তবে দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় প্রথমেই দেখে ফেলুন এই ট্রেলার।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক