whatsapp channel

‘Mujhse Shaadi Karogi’, পেট দুলিয়ে দুর্দান্ত ভঙ্গিতে নাচ দুই তরুণীর, দেখেই ফিদা বুড়ো-জোয়ানরা

নাচ হল এমন একটা কলা যার মধ্যে মিলেমিশে থাকে উষ্ণতা, পরশ, ছন্দ আর উন্মাদনা। সেইজন্যেই আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেকেই বিভিন্ন হিট গানের সঙ্গে পারফর্ম করেন ফাটিয়ে। হয়তো তারা নাচ শেখেনি…

Avatar

Susmita Kundu

Updated on:

নাচ হল এমন একটা কলা যার মধ্যে মিলেমিশে থাকে উষ্ণতা, পরশ, ছন্দ আর উন্মাদনা। সেইজন্যেই আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেকেই বিভিন্ন হিট গানের সঙ্গে পারফর্ম করেন ফাটিয়ে। হয়তো তারা নাচ শেখেনি কিংবা শিখেছেন। হয়তো, নাচতে ভালোবাসেন বলে নাচের প্রদর্শন, কিংবা গান শুনলেই নাচতে মন চায়। ইনস্টাগ্রাম হোক বা ইউটিউব বা ফেসবুক এই প্রত্যেকটা প্ল্যাটফর্মে চোখ রাখলে নাচের কন্টেন্ট থাকবেই থাকবে। কারণ, মানুষ এসব দেখতে পছন্দ করছে, তাই বাড়ছে ড্যান্স রিল ভিডিওর জনপ্রিয়তা, এবং ভাইরাল হচ্ছে বিভিন্ন স্টেপ।

এই প্রতিবেদনটি একটি ভাইরাল ভিডিও ঘিরে, যেখানে দুই সুন্দরী তরুণীকে নাচতে দেখা যাবে, এবং যেই নাচ রীতিমত ভাইরাল। অসাধারণ বেলি ড্যান্সের মধ্যে দিয়ে দুই তরুণী নিজেদের উপস্থাপন করেছেন। আপনি এই ভিডিওটি দেখলে হয়তো আপনারও নাচতে মন চাইবে, কিংবা আপনিও হয়তো রিল বানাতে শুরু করে দিয়েছেন।

আসলে, সোশ্যাল মিডিয়া এতটাই শক্তিশালী মাধ্যম এবং এর ব্যাপ্তি গোটা বিশ্ব জুড়ে। তাই মানুষ চায় নিজেদের প্রতিভা গোটা বিশ্বে ছড়িয়ে পড়ুক। মানুষ চিনুক, জানুক এবং অবশ্যই এর দ্বারা উপার্জন হোক।

যাইহোক, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে দুই তরুণী অসম্ভব সুন্দর বেলি ড্যান্স করছেন ‘Mujhse Shaadi Karogi’ গানের সাথে। এদের পরনে ছিল সাদা ক্রপটপ ও লাল মানানসই স্কার্ট। খোলা চুলে সুন্দর করেই সেজেছিলেন তারা। এই নাচের ভিডিওতে যেই দুজন নাচ করছিলেন তাদের মধ্যে একজন হলেন ডান্স কোরিওগ্রাফার সোনিয়া মিশ্র, এবং, অপরজন প্রিয়াঙ্কা খানাতওয়াল। দুজনের নাচ ইতিমধ্যে ব্যাপক হিট হয়েছে। অনেকেই এই দুজনের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে। চলুন দেখে নেওয়া যাক সোনিয়া ও প্রিয়াঙ্কার ভাইরাল বেলি ড্যান্সের ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by Sonia Mishra (@sonia_mishra_official)