Hoop News

মা ফ্লাইওভারের পর এবার শিয়ালদা ব্রিজে মেরামতির কাজ, ভোগান্তিতে পড়তে পারেন যাত্রীরা

আবারো ঘুরে ফিরে এল শিয়ালদহ উড়ালপুলের নাম প্রতিদিন এই উড়ালপুলের উপর দিয়ে লক্ষ লক্ষ গাড়ি সমেত মানুষ যাতায়াত করেন। প্রয়োজনের জন্য এসবের মধ্যেই শিয়ালদহ উড়ালপুল নিয়ে বিশেষজ্ঞদের মধ্যে একটা চিন্তা দেখা দিয়েছে, যে কারণে এবার শিয়ালদহ উড়ালপুল পরামর্শ দিচ্ছেন অনেকেই। আপনি একেবারে ঠিক কথাই শুনেছেন, আপনিও কি প্রতিদিন ব্রিজের উপর দিয়ে যাতায়াত করেন? তাহলে অবশ্যই বাড়ি থেকে বেরোনোর সময় আমাদের এই লেখাটিতে একবার চোখ বুলিয়ে নিন, না হলে বিপদে পড়তে পারেন।

কবে থেকে উড়ালপুর মেরামতির কাজ শুরু হবে জানেন কি?

আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এই উড়ালপুল মেরামতির কাজ কবে থেকে শুরু হবে? কলকাতা পুরসভার সূত্রের খবর অনুযায়ী, ছট পুজোর পর থেকেই কাজ একেবারে পুরোদমে শুরু হয়ে যাবে, এই সময়ের মধ্যেই হকারদের কোথায় স্থানান্তর করা হবে সেটাও ঠিক করে দেওয়া হচ্ছে, এর সঙ্গে দোকানদাররাও চান পুজোর পরেই কাজ শুরু করতেন হকাররা বলছেন, উড়ালপুলের এই মেরামতির জন্য তাদের কোনো অসুবিধা করছে না আমরা সব রকম সহযোগিতাই করতে পারব, তবে দুর্গাপুজোর পরে যদি হয় তাহলে অনেক ভালো হয়।

সমস্ত রকম সমীক্ষা ও শেষ হয়ে গেছে –

মেরামতির কাজ শুরু হওয়ার আগে কে এম ডিয়ে এবং kmc কর্মকর্তারা সম্প্রতি সমীক্ষা করে চলেছেন। তারা বলেছেন যে যে সমস্ত বিপদজনক স্তম্ভটির অবস্থান চিহ্নিত করেছেন এবং দেখেও ফেলেছেন আধিকারিকরা। জানিয়ে দিয়েছেন যে খুব তাড়াতাড়ি মেরামত করা দরকার। এখানে কাজ করার জন্য দোকান স্থানান্তর করতে হতে পারে। কলকাতা পৌরসভা বাজার কমিটির যে সমস্ত পদাধিকারীরা রয়েছেন, তারা যৌথভাবেই এই সমস্ত কাজ করবে এবং কবে থেকে কাজ শুরু করা হবে, তা কিন্তু একেবারেই জানা যায়নি।

Related Articles