Bengali SerialHoop Plus

Mithai: সিদ্ধার্থ নয়, সিঁথিভর্তি সিঁদুর পরে কার জন্য সাজল’ মিঠাই’!

সৌমিতৃষা কুন্ডু  বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ -এর নতুন নতুন মোড় দর্শকদের ক্রমশ মুগ্ধ করছে। বিভিন্ন আঞ্চলিক ভাষায় তৈরি হচ্ছে ‘মিঠাই’-এর রিমেক। এদিকে বাংলার ‘মিঠাই’-এর সঙ্গে তো বিয়ে হয়ে গেছে গোমড়ামুখো উচ্ছেবাবু সিদ্ধার্থের। কিন্তু তবু মিঠাই আবারও সাজল নববধূ। পরনে তার লাল পাড়- অফ হোয়াইট বেনারসী শাড়ি, গায়ে গয়না, সিঁথিতে ধেবড়ে যাওয়া সিঁদুর, কপালে লাল টিপ। কিন্তু এটি কি মিঠাই-এর রিসেপশনের সাজ?

না, এই সাজ সিদ্ধার্থের জন্য নয়। মিঠাই সেজেছে প্রিয়াঙ্কা (Priyanka)-র জন্য। পেশায় মেকআপ আর্টিস্ট প্রিয়াঙ্কা একটি ব্রাইডাল ফটোশুটের কাজ করেছেন, তার জন্য সেজেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তাঁর সাজকে সম্পূর্ণ করেছে খোঁপায় জুঁই ফুলের মালা। তবে ফটোশুট হবে , কিন্তু সৌমিতৃষা ইন্সটাগ্রাম রিল বানাবেন না, তা কি হয়? ফলে রিল তো তিনি বানিয়েছেন। কিন্তু সেই রিল শেয়ার করে তিনি ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘চোখে আমার ঝরে কথা’। সৌমিতৃষার এই রিল সুপার ভাইরাল হয়েছে।

কিন্তু মিঠাই-এর বৌভাত কবে হবে, তার জন্য হাপিত‍্যেশ করে বসে আছেন অনুরাগীরা। মিঠাই সিদ্ধার্থকে ডিভোর্স দিতে চাইলেও সিদ্ধার্থ তা মেনে নেয়নি। দাদাইয়ের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে মিঠাই-এর সঙ্গে সংসার করতে করতে কখন সে পড়ে গেছে মিঠাই-এর প্রেমে। অবশেষে নিজের ইচ্ছায় নতুন করে বিয়ে করে মিঠাইকে সে মোদক পরিবারের বৌ করে নিয়ে এসেছে। ওদিকে তোর্সার মুখ দেখে মনে হচ্ছে, আবারও সে মিঠাই-এর জীবনে বুনতে চলেছে ষড়যন্ত্রের জাল।

সাইকেল চড়ে মনোহরা বেচত মিঠাই। কিন্তু এখন সে মোদক পরিবারের বৌ। পরবর্তীকালে মোদক পরিবারের সমস্ত দায়িত্ব সম্মানের সঙ্গে মিঠাই পালন করতে পারবে কিনা তা বলে দেবে সময়।

whatsapp logo