whatsapp channel

মেয়েদের কোন জিনিসটি ব্যবহার করতে চায় সব পুরুষ! উত্তর দিতে পারলে আপনি জিনিয়াস

সম্পর্ক হল অনেকটা নদীর মতো। স্থান, কাল ও পাত্র অনুযায়ী যেভাবে ভোলবদল ঘটে নদীর, তেমনই সময়ের অনুপাতে বদলে যায় সম্পর্কের সমীকরণ। তবে বর্তমান সময়ে প্রেমের সম্পর্কেও এসেছে বেশ কিছু পরিবর্তন।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সম্পর্ক হল অনেকটা নদীর মতো। স্থান, কাল ও পাত্র অনুযায়ী যেভাবে ভোলবদল ঘটে নদীর, তেমনই সময়ের অনুপাতে বদলে যায় সম্পর্কের সমীকরণ। তবে বর্তমান সময়ে প্রেমের সম্পর্কেও এসেছে বেশ কিছু পরিবর্তন। অনেক সম্পর্ক যেমন ভুঁইফোড় হয়ে তৈরি হয়ে টিকে যায় শেষদিন অব্দি, তেমনই আবার কিছু সম্পর্কে সবকিছু বজায় থাকলেও দীর্ঘস্থায়ী হয়না সেসব সম্পর্ক। কিন্তু সম্পর্কে হাঁটার পথটা আমাদেরকেই তৈরি করতে হয়। তাই আমাদের হাতেই রয়েছে সেই সম্পর্কের জিয়নকাঠি।

একটি সম্পর্কের বাস্তবিক ফলাফল হল সংসার। দুই সঙ্গীর বন্ধনের ভিত্তিতেই লেখা হয় একটি সংসারের বর্তমান ও ভবিষ্যৎ। কিন্তু সংসারে নানা সময় নারী পুরুষের কলহ লেগেই থাকে নানা কারণে। সেই কারণেই ব্যাহত হয় সংসারের সুখ ও শান্তির পরিবেশ। তবে কিছু কাজ করলেই মেয়েদের সুখী করতে পারবেন পুরুষরা। খুবই সহজ সেইসব কাজই হল সংসারে সুখের চাবিকাঠি। তাই এসব কথা মাথায় রাখা উচিত নারী ও পুরুষ সকলের।

তাই সম্পর্কের নানা বিষয় নানা সময় সামনে আসে। অনেক বিষয়ে অনেক তথ্য ও সমীকরণ যেমন থাকে, তেমনই আবার একটি সম্পর্কে থাকাকালীন অনেক মজার বিষয়ও সামনে উঠে আসে। আর এইসম মজার বিষয়গুলি অনেকসময় ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। দাম্পত্যের বেশ কিছু মজার মুহূর্তের ভিডিও বা মিষ্টি মুহূর্তের ছবি এখন সামাজিক মাধ্যমের দেওয়ালে হামেশাই দেখা যায়। আর সেগুলি ভাইরাল হয়ে যায় নিমেষেই।

আর এবার নারী ও পুরুষের সম্পর্ক নিয়ে একটি প্রশ্ন ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। প্রশ্নটি হল, ‘মেয়েদের মধ্যে কি এমন জিনিস রয়েছে, যা হামেশাই ব্যবহার করতে চায় পুরুষেরা’। এই প্রশ্নের উত্তর অনেকেই দেওয়ার চেষ্টা করেছেন। কারো কারো উত্তর এখানে শারীরিক কিছু বিষয়কে নির্দেশ করেছে। কিন্তু প্রশ্নটি যেহেতু মজার ছলে করা হয়েছে, তাই সেটির উত্তর যে মজার হবে, তা বলার দরকার নেই। মেয়েদের এমন কী জিনিস আছে যা ছেলেরা ব্যবহার করতে চায়? এই প্রশ্নের উত্তর হল মেয়েটির নাম। যদিও মানুষকে বিভ্রান্ত করার জন্য এমন প্রশ্ন করা হয়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা