Hoop News

রাজার হালে মধুচন্দ্রিমা অনন্ত-রাধিকার, চোখ ধাঁধানো হোটেলে এক রাতের খরচ কত জানেন!

গোটা জুলাই মাসটা জুড়েই সোশ্যাল মিডিয়ায় লেগে ছিল বিয়েবাড়ির ধুম। চোখ ধাঁধানো আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেছেন এশিয়ার সর্বাপেক্ষা ধনী ব্যক্তি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি (Anant Ambani)। অম্বানি পরিবারের কনিষ্ঠতম ছেলের বিয়েতে এতটুকু ফাঁক কোথাও রাখা হয়নি। ছেলের বিয়েতে জাঁকজমকের সংজ্ঞাই কার্যত পালটে দিয়েছেন মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি। তাও এই আড়ম্বর দেখা গিয়েছে প্রাক বিয়ের অনুষ্ঠানে। ১২ ই জুলাই মূল বিয়ের অনুষ্ঠানে সমগ্র বিশ্বকেই কার্যত এক ছাদের তলায় নিয়ে এসেছিলেন মুকেশ অম্বানি।

মিটেছে বিয়ের পর্ব। তারপরেই গুঞ্জন শোনা যাচ্ছিল তাঁদের মধুচন্দ্রিমা নিয়ে। বিয়ের পরপরই অবশ্য প্যারিস অলিম্পিকে দর্শক হিসেবে দেখা গিয়েছিল নবদম্পতিকে। অবশেষে জানা গেল অনন্ত রাধিকার মধুচন্দ্রিমার গন্তব্য। কোস্টা রিকার এক বিলাসবহুল হোটেলেই মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। সূত্রের খবর, হোটেলটি কোস্টা রিকার ফোর সিজন রিসর্টের কাসা লাস ওলাসে। গত ১ লা অগাস্ট নাকি সেই হোটেলে গিয়ে উঠেছেন অনন্ত রাধিকা। কী কী বিশেষত্ব রয়েছে এই হোটেলের?

জানা যাচ্ছে, অনন্ত রাধিকা হোটেলের যে ভিলাটিতে রয়েছেন তাতে রয়েছে মোট ৬ টি বেডরুম। হোটেলের ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য বলছে, এই হোটেলে এক রাত কাটাতেই নূন্যতম খরচ পড়ে ১ লক্ষ টাকা। থাকার জায়গা এবং মান অনুযায়ী বাড়ে খরচ। সেই হিসেবে অনন্ত রাধিকা যেখানে রয়েছেন সেখানে থাকার জন্য এক রাতের খরচ প্রায় ৩০ লক্ষ টাকা। হোটেলে রয়েছে বাচ্চাদের জন্য আলাদা ঘর, অতিথিদের জন্য গভীর সুইমিংপুল। রয়েছে অত্যাধুনিক সমস্ত সুযোগ সুবিধা সহ বিরাট জিম।

কোনো অতিথি যদি চান তবে তিনি অতিরিক্ত টাকা দিয়ে ব্যক্তিগত শেফ রাখতে পারেন, যিনি শুধু তাদের জন্যই রান্না করবেন। আলাদা ভাবে মদ্যপানের শখ থাকলে ব্যক্তিগত বারের বন্দোবস্ত করা হয় হোটেলের তরফে। এছাড়াও হোটেলের তরফে থাকে ওয়াটার স্পোর্টসের ব্যবস্থা। এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, এরপর লন্ডনে বিয়ে পরবর্তী অনুষ্ঠানে মাততে চলেছেন অনন্ত রাধিকা। যদিও সেই অনুষ্ঠানের বিষয়ে কোনো তথ্য এখনো প্রকাশ করা হয়নি।

Related Articles