whatsapp channel

Shakib Khan: অভিমান ভুলে আবারো একসঙ্গে ধরা দেবেন শাকিব-অপু!

অপু বিশ্বাস (Apu Biswas) ও শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবারও নতুন করে চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক কালে ‘প্রিয়তমা’ বিতর্কে শাকিবের সমর্থনে মুখ খুলেছিলেন অপু। তিনি বলেছিলেন, শাকিব বাংলাদেশের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অপু বিশ্বাস (Apu Biswas) ও শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবারও নতুন করে চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক কালে ‘প্রিয়তমা’ বিতর্কে শাকিবের সমর্থনে মুখ খুলেছিলেন অপু। তিনি বলেছিলেন, শাকিব বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির স্তম্ভ। তাঁর অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’ যাতে ফ্লপ হয় , এই কারণেই তা নিয়ে অযথা বিতর্ক তৈরি হচ্ছে। কিন্তু ‘প্রিয়তমা’ ফ্লপ হলে ক্ষতি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির। ফলে তা হতে দেবেন না অপু। প্রসঙ্গত উল্লেখ্য, অপুও বর্তমানে প্রযোজক। তাঁর প্রযোজনা সংস্থা নির্মিত ফিল্ম ‘লাল শাড়ি’ রিলিজ হয়েছে যাতে নায়িকার ভূমিকায় রয়েছেন অপু নিজে। ঈদ-উল-আধা উপলক্ষ্যে একই দিনে মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ ও ‘লাল শাড়ি’ দুটি ফিল্মের বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। শাকিব ও অপু একে অপরকে ফিল্ম মুক্তি উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছিলেন যার ফলে শুরু হয়েছে তাঁদের সম্পর্কের মোড় নিয়ে চর্চা।

Advertisements

Advertisements

কয়েক মাস আগে শাকিব জানিয়েছিলেন, তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly)-র সাথে নায়কের কোনো সম্পর্ক নেই। এমনকি তাঁর সাথে কোনো ফিল্মে কাজ করবেন না শাকিব। এরপরেই ‘প্রিয়তমা’ থেকে রিপ্লেস করা হয় বুবলিকে। নায়িকার ভূমিকায় আসেন এপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল (Idhika Pal)। এর মাঝেই অপু জানিয়েছেন, ‘লাল শাড়ি’ নির্মাণের সময় তাঁকে আর্থিক সাহায্য করেছেন শাকিব। অপরদিকে বুবলির দাবি, তাঁর ও শাকিবের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ভরণ-পোষণ করতে অস্বীকার করেছেন শাকিব। এমনকি বুবলি জানিয়েছেন, আইনত তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি।

Advertisements

কিন্তু এই সময় অপুর সাথে শাকিবের সম্পর্কের নতুন সূত্রপাত হতে চলেছে কিনা তা নিয়ে চলছে জল্পনা। কারণ অপু ও শাকিবের একে অপরের প্রতি সমর্থন সেই ইঙ্গিত দিচ্ছে। অনেকের মতে, হয়তো আগামী দিনে তাঁরা একই ফিল্মে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করতে পারেন। তবে এই জল্পনায় কিছুটা হলেও জল ঢেলেছেন অপু।

Advertisements

তিনি বলেছেন, তাঁর ও শাকিবের পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy) ভবিষ্যতে প্রযোজক হয়ে যদি অপু-শাকিব জুটিকে বড় পর্দায় দেখতে চায়, তাহলে হয়তো তা সম্ভব হবে। শাকিবকে এখনও যথেষ্ট শ্রদ্ধা করেন অপু। তবে তিনি বুঝিয়ে দিয়েছেন, প্রফেশনালিজমের বাইরে এক পা এগোতেও রাজি নন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

whatsapp logo
Advertisements