whatsapp channel

Raj Chakraborty: ফের রাজ চক্রবর্তীর বিগ বাজেট ছবিতে দেব! বিপরীতে কি শুভশ্রী?

একবিংশ শতকের গোড়ায় টলিউডের অন্যতম ব্লকবাস্টার ছিল ‘চ্যাম্প’, ‘দুই পৃথিবী’-র মতো ফিল্ম। শুধু গ্রামীণ সমাজে নয়, শহুরে দর্শকদের অধিকাংশের পছন্দ হয়েছিল এই ফিল্মগুলির চিত্রনাট্য। ‘চ্যাম্প’-এ মুখ্য ভূমিকায় ছিলেন দেব (Dev)।…

Avatar

Nilanjana Pande

একবিংশ শতকের গোড়ায় টলিউডের অন্যতম ব্লকবাস্টার ছিল ‘চ্যাম্প’, ‘দুই পৃথিবী’-র মতো ফিল্ম। শুধু গ্রামীণ সমাজে নয়, শহুরে দর্শকদের অধিকাংশের পছন্দ হয়েছিল এই ফিল্মগুলির চিত্রনাট্য। ‘চ্যাম্প’-এ মুখ্য ভূমিকায় ছিলেন দেব (Dev)। ফিল্মটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ‘দুই পৃথিবী’-র মূল আকর্ষণ দেব ও তাঁর সাথে জিৎ (Jeet)। এখনও অবধি এটিই একমাত্র ফিল্ম যাতে দেব ও জিৎ একসাথে স্ক্রিন শেয়ার করেছিলেন। এটিও পরিচালনা করেছিলেন রাজ। কিন্তু সেই সময় রাজ ও দেবের প্রযোজনা সংস্থা ছিল না। ছিল না তাঁদের রাজনৈতিক পরিচয়। সময় বদলে গিয়েছে। দেব বর্তমানে তৃণমূল কংগ্রেসের সাংসদ ও রাজ বিধায়ক। দুজনেই সফল প্রযোজক। দেবের একসময়ের প্রেমিকা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে রাজের স্ত্রী। কিন্তু হয়তো আরও একবার ঘুরতে চলেছে কালচক্র। একসাথে কাজ করতে চলেছেন রাজ ও দেব।

গত কয়েক ঘন্টায় স্টুডিওপাড়া জুড়ে ছড়িয়ে পড়েছে এই গুঞ্জন। তবে ‘চ্যাম্প’ বা ‘দুই পৃথিবী’ নয়, এই ফিল্ম হতে চলেছে দেব ও রাজের মাস্টারপিস। শোনা যাচ্ছে, কথাবার্তা হয়ে গিয়েছে চূড়ান্ত পর্যায়ে। এমনকি দেব চুক্তিবদ্ধ হয়েছেন ফিল্মের জন্য। এই ফিল্মটি প্রযোজনা করবে এসভিএফ। ফিল্মের বাজেট নাকি সাধারণ বাংলা ফিল্মের তুলনায় দশ গুণ বেশি। শোনা যাচ্ছে, দক্ষিণী ফিল্ম ‘কেজিএফ’-এর আদলে তৈরি হতে চলেছে এই ফিল্ম। তবে ফিল্মে দেবের বিপরীতে কাকে নায়িকা হিসাবে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কিন্তু এই ফিল্মের কাজ যেহেতু প্রাথমিক স্তরে রয়েছে, তা নিয়ে কথা বলতে রাজি নন নায়ক ও পরিচালক। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়েছে স্টুডিওপাড়ায়। যদি সব ঠিকঠাক থাকে, তাহলে বছরের শেষে শুরু হতে পারে এই ফিল্মের শুটিং।

অপরদিকে খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে রাজ পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’। ফিল্মে দেবের বিপরীতে সত্যবতীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এই ফিল্মটি পরিচালনা করেছেন বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)।

whatsapp logo