Bengali SerialHoop Plus

Kanchan Mullick: বিতর্ক ভুলে ছোট পর্দায় একসাথে কাঞ্চন-শ্রীময়ী জুটি!

অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sremoyee Chattoraj)-কে নিয়ে বিগত দুই বছর ধরে বিতর্কের শেষ নেই। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) তাঁদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুললেও কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই বারবার তা অস্বীকার করেছেন। এমনকি শ্রীময়ী অভিযোগ করেছিলেন, এই ধরনের বিতর্কের কারণে তাঁর কেরিয়ারের প্রভূত ক্ষতি হচ্ছে। লক্ষ্যণীয় গত এক বছর ধরে শ্রীময়ীকে অভিনয়ে দেখা যায়নি। তবে কাজ না পেলেও তিনি বলেছিলেন, কখনও কাঞ্চনের প্রভাব ব্যবহার করতে চাইবেন না। কিন্তু এর মাঝেই 7 ই ফেব্রুয়ারি, মঙ্গলবার সকাল থেকে স্টুডিওপাড়ায় প্রবল গুঞ্জন ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ছোট পর্দায় একসাথে দেখা যেতে চলেছে কাঞ্চন ও শ্রীময়ী জুটিকে।

ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে ‘কমলা ও পৃথ্বীরাজ’। শোনা যাচ্ছে, স্টার জলসার এই ধারাবাহিকে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে কাঞ্চন ও শ্রীময়ীকে। এই জুটিকে এর আগে একসাথে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই কাঞ্চন ও শ্রীময়ী ধারাবাহিকের শুটিং-ও শুরু করে দিয়েছেন। তবে শ্রীময়ী এই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ। তবে এর আগে শ্রীময়ীকে দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে। কিন্তু তা স্বল্প সময়ের জন্য।

শ্রীময়ী জানিয়েছেন, পড়াশোনা নিয়ে এতদিন ব্যস্ত ছিলেন তিনি। তবে ‘কমলা ও পৃথ্বীরাজ’ সম্পর্কে সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। ইতিমধ্যেই ‘কমলা ও পৃথ্বীরাজ’-এর অ্যানিমেটেড টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ধারাবাহিকের প্রেক্ষাপট হল স্বাধীনতা-পূর্ব যুগের প্রেম কাহিনী।

তবে এখনও অবধি ‘কমলা ও পৃথ্বীরাজ’ ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা হয়নি। জানা যায়নি এই ধারাবাহিকের সম্প্রচারের দিন-ক্ষণও।

whatsapp logo