whatsapp channel
Hoop VideoHoop Viral

VIRAL: হিন্দি গানে কোমর দুলিয়ে দুর্দান্ত ভঙ্গিতে নাচলেন দুই যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না।

এই সমস্ত ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় দেখতে ব্যস্ত সাধারণ মানুষ সারাদিন কাজের ফাঁকে যখন একটু মানুষ ফোনটা হাতে নেয় তখন কিন্তু এই সমস্ত ভিডিওই চোখের সামনে ঘোরাঘুরি করে আর যার ফলে কিন্তু এই সমস্ত ভিডিও মারফত অনেক প্রতিভা। করোনা ভাইরাসের সময় যখন গোটা বিশ্ব ঘরের মধ্যে বন্দি অবস্থায় ছিল, তখন কিন্তু এই ভাবেই ছোট ছোট ছেলে মেয়েদের প্রতিভা চলে গিয়েছিল প্রত্যেকের ঘরে ঘরে এইভাবে তারা অনেক পরিচিতিও লাভ করেছিলেন এবং সময় কেউ নিজের মতন করে ব্যবহার করতে পেরেছিলেন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটিতে হেলি দারুওয়ালা ৩ বছর আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর অভিনীত ‘বেটা’ সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘ধাক ধাক’এর তালেই নিজের স্টুডিওতে নাচ পরিবেশন করতে দেখা গেছে তাকে। বেগুনি রঙের শিফন শাড়িতে সেজে উঠেছেন এই যুবতী।

শুধুমাত্র শাড়ী নয় সাথে পড়েছেন গোল্ডেন অসাধারণ একটি ব্লাউজ। এই ব্লাউজ কিন্তু শাড়ির সঙ্গে ভীষণ সুন্দর মানিয়েছে, আরও সুন্দর লাগছে তার খোলা ঢেউ খেলানো চুল। নাচের সঙ্গে সঙ্গে যখন চুল এরকম এলোমেলোভাবে দুলে বেড়াচ্ছে তখন কিন্তু তা দেখতে ভারী সুন্দর লাগছে, আপনার কি মনে হয় আমাদের কমেন্ট করে জানাতে পারেন। দেখে নিন অসাধারণ ভিডিও:

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক