Hoop PlusTollywood

টিভিতে চলা শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গানে কোমর দোলালেন ছোট্ট ইউভান, মুহূর্তে ভাইরাল ভিডিও

এক বছর বয়স হতে আর মাত্র এক মাস বাকি। এর মধ্যেই টলিউডের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে একরত্তি ইউভান (yuvan)। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান ধীরে ধীরে বড় হয়ে উঠছে। তার প্রতিটি মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ ও শুভশ্রী। এমনকি তার দুষ্টুমির ভিডিও শেয়ার করেন তাঁরা। 6 অগস্ট নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ইউভানের অনেকগুলি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী।

ভিডিওগুলিতে ইউভানকে দেখা যাচ্ছে, খাটের উপর বসে টিভি-তে জিৎ (jeet) ও শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গান দেখে নিজের মনে নাচ করতে। শুভশ্রীর শেয়ার করা ভিডিও জিৎ ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, তিনি খুব তাড়াতাড়ি ইউভানের সঙ্গে দেখা করতে চান। শুভশ্রীও জিৎ-এর কথায় সায় দিয়েছেন। এর মধ্যেই ইউভানের কয়েকটি ফ্যান ক্লাব তৈরি হয়ে গিয়েছে।

শুভশ্রী এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। তিনি যখন শুটিংয়ে ব্যস্ত থাকেন, তখন ঠাকুমার কাছে থাকে ইউভান। শুভশ্রী প্রায়ই সেট থেকে তাকে ভিডিও কল করেন। একবার ভিডিও কলে শুভশ্রীকে দেখেই কেঁদে ফেলেছিলেন ইউভান। এই ঘটনায় শুভশ্রীর খুব মন খারাপ হয়েছিল। ইউভানকে ঘিরেই গড়ে উঠেছে শুভশ্রীর দুনিয়া।

শুভশ্রী বরাবর মা হতে চেয়েছিলেন। ‘দিদি নং 1′-এ এসে তিনি জানিয়েছেন, মা হওয়া তাঁর জীবনের সবচেয়ে বড় অ্যাচিভমেন্ট। কারণ তিনি জানেন, তাঁর সন্তান একদিন বড় হয়ে নিজের সফলতা অর্জন করবে।

whatsapp logo