whatsapp channel

মহাদেবকে সন্তুষ্ট করে সংসারে সুখ-শান্তি ফিরিয়ে আনুন কয়েকটি সহজ উপায়ে

শ্রাবণ মাস দেবাদিদেব মহাদেবের দিন। আর সপ্তাহের প্রথম দিন সোমবার মহাদেবের বার বলেই মেনে নেওয়া হয়। তবে গোটা শ্রাবণ মাস জুড়ে যদি প্রতিদিন মহাদেবের মাথায় গঙ্গাজল, দুধ, বেল পাতা, ঘি,…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবণ মাস দেবাদিদেব মহাদেবের দিন। আর সপ্তাহের প্রথম দিন সোমবার মহাদেবের বার বলেই মেনে নেওয়া হয়। তবে গোটা শ্রাবণ মাস জুড়ে যদি প্রতিদিন মহাদেবের মাথায় গঙ্গাজল, দুধ, বেল পাতা, ঘি, মধু, আতর, চন্দন ইত্যাদি দেওয়া যায় তাহলে দেবাদিদেব মহাদেব সন্তুষ্ট হন।

যদি শ্রাবণ মাসে প্রতিদিন নিয়ম করে এমন করে শিবের পুজো করা যায় তাহলে মহাদেবের আশীর্বাদে আপনি আর্থিক শারীরিক-মানসিক সমস্ত সমস্যা থেকে দূরে থাকবেন।

শ্রাবণ মাসে প্রতিদিন নিয়ম করে শিবের পুজো করলে সমস্ত গ্রহের দোষ কেটে যায়। আপনার উপরে যদি শনিদেবের কুদৃষ্টি পরে, শ্রাবণ মাসে পূজা করলে তাও কেটে যাবে।

শ্রাবণ মাসে প্রতিদিন শিবের পুজো করলে মোক্ষলাভ এবং আত্মার মুক্তি লাভ হয়।

যদি অনেকদিন ধরে কঠিন রোগে ভুগতে থাকেন তাহলে গোটা শ্রাবণ মাস ধরে শিবের পুজো করুন আর এই নিয়মে শিবের পুজো করলে কঠিন অসুখ থেকে মুক্তি লাভ করা যায়।

কর্মজীবনে যদি অনেকদিন ধরে বাধা-বিপত্তি থাকায় অর্থনৈতিক ক্ষতি হতে থাকে তাহলে শ্রাবণ মাসের প্রতিদিনই নিয়ম করে শিবের পুজো করলে সমস্ত আর্থিক বাধা-বিপত্তি কেটে যায়।

কোন কারণে যদি মানসিকভাবে ভেঙে পড়েন, তাহলে শ্রাবণ মাসে প্রতিদিন নিয়ম করে এমন করে শিবের পুজো করুন তাহলে মানসিক সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media