সুশান্তকে শ্রদ্ধা জানাতে ‘পবিত্র রিস্তা ২’ শুরু করার প্রস্তাব অঙ্কিতার

১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট করেননি। তিনি ইনস্টাগ্রামে লাস্ট পোস্ট ১৩ই জুন করেছিলেন। তারপর সুশান্ত এর মৃত্যুর এক মাস…

HoopHaap Digital Media

১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট করেননি। তিনি ইনস্টাগ্রামে লাস্ট পোস্ট ১৩ই জুন করেছিলেন। তারপর সুশান্ত এর মৃত্যুর এক মাস পূর্তিতে তিনি তার ইনস্টাগ্রামে একটি প্রদীপ এবং কিছু সাদা ফুলের ছবি পোস্ট করে ও সেখানে লিখেছিল “ঈশ্বরের সন্তান”। কিন্তু সেখানে সুশান্তের কিছুই তিনি লেখেননি। এই ছবি দেখেই বোঝা যাচ্ছিল সুশান্ত এর জন্য পোস্ট করেছেন।

অঙ্কিতা এখনো সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না, তার একজন কাছের বন্ধু জানিয়েছেন। তাদের পরিচয় হয় টেলিভিশনের মেগা সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ দিয়ে। তারপরে তাদের সম্পর্ক ৬ বছর ছিল। তাদের এই সিরিয়ালের জুটি এখনো সবার মনে জায়গা করে আছে। মানব ও অর্চনার চরিত্রের এখনো তারা হিট। ৬ বছর কেটে গেলেও এখনও মানুষের মনে জায়গা করে আছে ওই সিরিয়াল।

সুশান্তর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার হঠাৎই মনে হয়েছে ‘পবিত্র রিস্তা 2’ সিরিয়াল তৈরি করে তাকে শ্রদ্ধা জানানো সবথেকে ভালো হবে। এই ব্যাপারে একতা কাপুরের সঙ্গে তিনি কথা বলতে গিয়েছিলেন। যদিও একটা এখনো সঠিক জানায়নি। কিন্তু গল্পের কাস্ট এবং সিরিয়ালের স্ক্রিপ্ট নিয়েও আলোচনা করছেন তিনি।

“সিরিয়ালটি সুশান্তের হৃদয়ের কাছাকাছি ছিল কারণ এটি তাকে নতুন উচ্চ স্কেল তৈরি করার প্ল্যাটফর্ম দিয়েছিল এবং একতা এবং অঙ্কিতা উভয়ই মনে করেন যে মৃত অভিনেতার কাছে এটি সেরা শ্রদ্ধাঞ্জলি হবে। একতা টিভিতে ‘হাম পাঞ্চ’ ‘কসৌটি জিন্দেগি কি’ এবং ‘নাগিন’ সহ বেশ কয়েকটি সিক্যুয়ালের তৈরি করেছেন। এই অঙ্কিতই ধারণাটি নিয়ে একতার কাছে এসেছিলেন এবং যেহেতু ‘পবিত্র রিস্তা’ তাঁর জন্যও একটি বিশেষ সিরিয়াল, তিনি সঙ্গে সঙ্গে রাজি হয়েছিলেন। তিনি তাঁর লেখকদের সাথে বসবেন এবং কীভাবে সিরিয়ালকে এগিয়ে নিয়ে যেতে পারবে তা ঠিক করবেন”, এমনই জানিয়েছে ‘মুম্বাই মিরর’।

Leave a Comment