Hoop PlusTollywood

ভক্তদের সঙ্গে বাড়িতেই জন্মদিন পালন করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, রইল সেই ছবি

মধুমিতা সরকার বর্তমানে টলিউডের এখন জনপ্রিয় মুখ। কলকাতার টেলিভিশনের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার।‘কেয়ার করি না’,’বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি নিজের অভিনয় দক্ষতায় সকলের মন জয় করতে পেরেছেন। এই জনপ্রিয়তাকে নিয়েই তিনি এখন সিনেমায় ডেবিউ করেছেন এই বছর ফেব্রুয়ারিতে। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। সিনেমাতে নিজের অভিনয়ে বেশ প্রসংসিত হয়েছেন।

মধুমিতা নিজের ভালোবাসার কথা হোক বা ছবিতে যেকোনও চরিত্রে অভিনয় হোক, সবেতেই সাবলীল তিনি। সব কিছু নিয়ে পরিস্কার কথা বলতে ভালোবাসেন মধুমিতা। ছাড়াও, ছোট, বড় পর্দার পাশাপাশি অভিনেত্রী কাজ করছেন ওয়েব সিরিজেও। ‘হইচই’ ওয়েব প্ল্যাটফর্মের ‘দেবদাস’ সিরিজেও অভিনয় করবেন তিনি। টেলিভিশন অভিনেতা ও পরিচালক সৌরভের সঙ্গে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ দুইই হয়। নিজের বিচ্ছেদ নিয়ে বেশি কিছু কথা বলেননি। এখন নিজের ছবি আর নিজের ফ্যাশন নিয়ে দিব্বি আছেন। এখন মধুমিতা মানেই ফ্যাশন ও রূপের বহর। নিত্যদিনই নিজের নানা পোস্ট শেয়ার করে থাকেন আর তাই ভাইরাল হয়।

২৬ অক্টোবর দশমী তিথিতে মধুমিতার জন্মদিন। প্রিয় অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেশন আজ নমমী থেকেই শুরু হয়ে গেছে। বন্ধুদের সাথে সেলিব্রেশন করলেননা। নিজের ফ্যানদের সঙ্গে আজ জন্মদিন পালন করলেন নায়িকা।

করোনা মরশুমের জন্য এবছর ফ্যান ক্লাবের সঙ্গে বড় কোনো আয়োজন হয়নি। মাত্র কয়েকজন ফ্যানরা হাজির হলেন মধুমিতার বাড়ি। তারাই মধুমিতার হাতে উপহার তুলে দেন। কেক কেটে জন্মদিন মজার সাথে পালন করলেন মধুমিতা।

অবশ্য নায়িকাকে কালকের প্ল্যান জিজ্ঞাসা করলে, নায়িকা বললেন, এবছর জন্মদিন কোনো জাঁকজমক থাকবেনা।বাড়িতেই থাকবেন নায়িকা প্যানডেমিকের কারণে এই বছর তিনি পুজো কাটাচ্ছেন বাড়িতেই। তাই বাড়িতেই পরিবারের সাথে জন্মদিন পালন করবেন।

Related Articles