whatsapp channel

Rukmini Maitra: হলুদ পোশাকে ছকভাঙা রুক্মিণী, ছবি থেকে চোখ সরছে না অনুরাগীদের

সম্প্রতি রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) লাগাতার খবরের শিরোনাম দখল করে রয়েছেন। তাঁর হাঁটুর অস্ত্রোপচারের মাত্র একদিন পরই রুক্মিণী ফিরেছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র সেটে। আপাতত গ্র্যান্ড ফিনালে নিয়ে ব্যস্ত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) লাগাতার খবরের শিরোনাম দখল করে রয়েছেন। তাঁর হাঁটুর অস্ত্রোপচারের মাত্র একদিন পরই রুক্মিণী ফিরেছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র সেটে। আপাতত গ্র্যান্ড ফিনালে নিয়ে ব্যস্ত তিনি। তার মধ্যেই গ্র্যান্ড ফিনালের প্রোমোশনাল ফটোশুট শেয়ার করলেন রুক্মিণী।

Advertisements

ইন্সটাগ্রামে রুক্মিণীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের নি লেংথ ড্রেস। ড্রেসটি স্লিভলেস। ড্রেস জুড়ে লাল-সাদা পোলকা ডট। নেকলাইনে রয়েছে প্লিট। ড্রেসটির সামনে নিচের অংশে ফিতে বাঁধা। ডিপ নেকলাইনের মাধ্যমে সামান্য উন্মুক্ত রুক্মিণীর ক্লিভেজ। এই পোশাকের সাথে গলায় সোনালি রঙের লেয়ারড নেকপিস পরেছেন রুক্মিণী। কানে পরেছেন সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। হালকা মেকআপ করেছেন তিনি। পায়ে রয়েছে সোনালি রঙের স্টিলেটো। রবিবার ছবিগুলি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, রবিবারের কিছু মশলা। তার সাথেই চুম্বন, আতসবাজি ও হলুদ রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

Advertisements

এই ছবিগুলি শেয়ার করার সাথেই রুক্মিণী মনে করিয়ে দিলেন, রবিবার রাত সাড়ে ন’টার সময় স্টার জলসায় ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-তে তাঁকে দেখার কথাও। গত বুধবার বিকালে হঠাৎই রুক্মিণী একটি ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। ছবিতে তাঁর পরনে ছিল সাধারণ পোশাক ও পায়ে নি ক্যাপ। হুইলচেয়ারে বসে দুই আঙুলের সাহায্যে ভিকট্রি সাইন দেখাচ্ছেন রুক্মিণী। এই ছবিটি শেয়ার করে রুক্মিণী জানিয়েছিলেন, তাঁর পায়ে চোট লেগেছে। অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। তবে বৃহস্পতিবার রুক্মিণী জানান, আগের তুলনায় সুস্থ আছেন তিনি।

Advertisements

‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’ -র গ্র্যান্ড ফিনালের রিহার্সাল করতে গিয়ে রুক্মিণীর পায়ে মারাত্মক আঘাত লাগে। ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রুক্মিণীর অস্ত্রোপচার করতে হয়।

Advertisements

whatsapp logo
Advertisements