whatsapp channel
BollywoodHoop Plus

Nora Fatehi: প্রকাশ্যে ক্যাট ফাইট! জ্যাকলিনের বিরুদ্ধে মামলা ঠুকলেন নোরা

গত কয়েক মাস ধরে আইনি লড়াই-এর মধ্য দিয়ে যাচ্ছেন নোরা ফতেহি (Nora Fatehi)। কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) -এর আর্থিক তছরুপ মামলায় ইডির তরফে তাঁকে ক্লিনচিট দেওয়া হলেও বাংলাদেশের ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা মিরর গ্রুপের তরফে নোরাকে দেয় অর্থ চেয়ে পাঠানো হয়েছিল আইনি নোটিশ। তবে সেই মামলা থেকেও শেষ অবধি রেহাই পেয়েছেন তিনি। কিন্তু এবার নোরা নিজেই মামলা করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqueline Fernandez)-এর বিরুদ্ধে।

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের দু’শো কোটি টাকা আর্থিক তছরুপ মামলায় জড়িয়ে পড়েছিলেন নোরা ও জ্যাকলিন। ইডির তরফে দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। নোরাকে প্রায় পঞ্চাশটি প্রশ্ন জিজ্ঞাসা করেন ইডির তদন্তকারী আধিকারিকরা। নোরা জানান, প্রথমে তিনি সুকেশের উদ্দেশ্য বুঝতে না পারলেও পরে সুকেশের সাথে যোগাযোগ ছিন্ন করে দেন তিনি। এরপর নোরাকে ক্লিনচিট দেয় ইডি। কিন্তু সাম্প্রতিক কালে জ্যাকলিনের আইনজীবীর তরফে বয়ানে জানানো হয়, সুকেশের থেকে যেসব তারকা উপহার নিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন নোরাও। তাহলে অযথা জ্যাকলিনকে কেন দোষারোপ করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন তাঁর আইনজীবী। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওঠেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নোরা। নোরা জানিয়েছেন, সুকেশের সাথে তাঁর কোনো লেনদেন ছিল না। এমনকি তিনি কোনো উপহারও নেননি। কিন্তু সুকেশের স্ত্রী লীনা মারিয়া পল (Leena Maria Paul)-এর সাথে তাঁর আলাপ ছিল। নোরার অভিযোগ, জ্যাকলিন তাঁকে অযথা হেনস্থা করছেন। তিনি বলেন, জ্যাকলিন নিজে কাছের মানুষদের জন্য দূর্নীতিতে জড়িয়ে কেরিয়ার নষ্ট করছেন। সুকেশ ও তিনি একই ইন্ডাস্ট্রিতে কাজ করতেন। তাঁদের অতীতও এক। কিন্তু নোরাকে অযথা তাঁদের নোংরামির মধ্যে টানছেন জ্যাকলিন।

12 ই ডিসেম্বর সকালে দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে হাজিরা দিয়েছেন জ্যাকলিন। কিন্তু তাঁর আইনজীবি জানিয়েছেন, এখনও অবধি ইডির সম্পূর্ণ চার্জশিট জ্যাকলিনের কাছে এসে না পৌঁছানোর ফলে বিচারপতি আগামী 20 শে ডিসেম্বর পর্যন্ত পিছিয়ে দিয়েছেন এই মামলার শুনানি।

whatsapp logo