Hoop PlusTollywood

বেডরুম থেকে হট ছবি শেয়ার করলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

অদ্রিজা রায়। চার বছর হল টেলি ইন্ডাস্ট্রিতে এসেছেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন পরিচালিত ‘বেদেনি মলুয়ার কথা’ সিরিয়ালে অদ্রিজা প্রথমে খলনায়িকা হিসেবে দেখা যায়। এরপর এক এক করে অনেক বাংলা ধারাবাহিকে অদ্রিজাকে দেখা গিয়েছে। অবশ্য অদ্রিজা স্টার জলসার ‘সন্ন্যাসী রাজা ‘ ধারাবাহিকে বিপুল জনপ্রিয়তা পায়। অবশ্য অদ্রিজা একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন তিনি প্রথমে চিরঞ্জিত চক্রবর্তীর ‘ডিটেক্টিভ ২০১৫’-তে অডিশন দেন তিনি এবং সেই থেকে এই ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু।

টেলিভিশন ছাড়াও বড়পর্দাতেও কাজ করেছেন অদ্রিজা। তবে ছোটপর্দাই তাঁকে জনপ্রিয়তার আকাশ ছুঁইয়ে দিয়েছে। এমনকি রাজ চক্রবর্তীর পরিচালনায়, ‘পরিনীতা’ সিনেমাতে শুভশ্রী-ঋত্বিকের সঙ্গে অভিনয় করে দর্শকদের খুব কাছাকাছি চলে এসেছেন অদ্রিজা। এই ছবি র প্রমোশানে শুভশ্রী অদ্রিজার নানান মজার মুহূর্ত শেয়ার করেন অভিনেত্রী শুভশ্রী। তিনি বলেছিলেন,অদ্রিজা ভীষণ খাদ্য রসিক। অদ্রিজা নাকি একসাথে এক হাঁড়ি ভাত, বারোটা রুটি থেকে শুরু করে খেয়ে নিতে পারেন সাতটা পারষে মাছও। এই শুনে দর্শকরা হতবাক হয়ে যান।

অদ্রিজা আগের থেকে এখন অনেক স্মার্ট, সেক্সি, এবং বোল্ড অভিনেত্রীদের মধে একজন। প্রায়ই নিজের হট ফটোশুট করেন। বর্তমানে নিজের ফটোশুটের জন্য বেশ চর্চায় আছেন অভিনেত্রী। সম্প্রতি অদ্রিজা একটি ফটোশুটের জন্য সোশ্যাল মিডিয়ার ট্রোল হন। তিনি একটি অফ সোল্ডার ওয়ান পিস পড়েছিলেন। ব্ল্যাক ড্রেসটির ব্ল্যাক কাপের নিচে অফ হোয়াইট কাপ দিয়ে বোনা রয়েছে।

এই ছবি দেখে মনে হচ্ছে অদ্রিজার বক্ষ অর্ধেক উন্মুক্ত। তাই নায়িকাকে ট্রোল্ড হতে হয়,তবে নায়িকা এই নিয়ে কিছুই বলেননি। এবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে আরো একটি ছবি পোস্ট করেন। একটি ডিপ গ্রীন কালারের তুলোর মতো শর্ট ওয়ান পিস পরিহিত। সাথে ডান দিকে অন্তর্বাস বেড়িয়ে আছে। বিছানায় শুয়ে লাস্যময়ী রুপে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। নিউড মেকাপে আরো মোহময়ী লাগছিল নায়িকাকে। মুহূর্তে ছবি ভাইরাল।

Related Articles