whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দেব হচ্ছে কেস খাওয়ানোর মাস্টার: শ্রাবন্তী

দেব-শ্রাবন্তী জুটিকে বেশ কয়েকবার দেখা গেছে বড় পর্দায়। কয়েকটি ছবিতে নায়ক নায়িকার ভূমিকায় দেখা গেছে এই দুজনকে। তবে টলিউডে খুব একটা পরিচিত জুটি নন তারা। কিন্তু বাস্তব জীবনে বেশ ভালো বন্ধু এই দুই তারকা। প্রায়ই নানা কথা শোনা যায় দুজনকে নিয়ে। আর এবার দেবকে নিয়ে যা মন্তব্য করে বসলেন শ্রাবন্তী, তা শুনলে অবাক হবেন আপনিও। কি বললেন অভিনেত্রী? দেখুন।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি একটি খোলা মঞ্চের। আর এই মঞ্চে দাঁড়িয়ে দেবকে (Dev) ‘কেস খাওয়ানোর মাস্টার’ বলে মন্তব্য করে বসলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর এই ভিডিও এখন তুমুল ভাইরাল সামাজিক মাধ্যমে। জানা গেছে, ভিডিওটি মধ্যমগ্রামের এমএলএ কাপের (MLA Cup) উদ্বোধনী অনুষ্ঠানের। আর এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা দেব, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেত্রী ঋত্বিকা সেন, ক্যানিংয়ে বিধায়ক শওকত মোল্লা সহ অনেক রাজনৈতিক নেতারা। আর এই মঞ্চেই দেবকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন অভিনেত্রী। ঠিক কি বললেন তিনি?

এই মঞ্চে অভিনেতা প্রথমে মাইক্রোফোন হাতে গান গাওয়ার জন্য আহবান করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর এখানেই মজা করে তিনি বলেন, “আজ আপনাদের সামনে দুলাইন গান করবেন শ্রাবন্তী। বিশ্বাস করুন আমি যতবার ওর গান শুনেছি, ততবার পালিয়ে গেছি। তবে কথা দিচ্ছি আজকে আপনারা পালিয়ে যাবেন না।” আর এর উত্তরে শ্রাবন্তী গান গাইতে রাজি হলেন না প্রথমে। তিনি বলেন, “যখন পালিয়ে যাবেন তখন গান গাইব না”। তবে এবার তাকে গান গাইতে অনুরোধ করা হলে তিনি বলেন, “দেব হচ্ছে কেস খাওয়ানোর মাস্টার। ভীষণ কেস খাওয়ায়।” তিনি আরো বলেন, “আমরা নায়িকা, গায়িকা নই”। এরপর তিনি ‘খুঁজেছি তোকে রাতবিরেতে’ গানটি গেয়ে দর্শকদের মন জয় করেন।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণী চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জানা গেছে, চলতি বছর তাকে দেখা যেতে পারে বাংলাদেশি ছবিতেও। এদিকে অভিনেতা দেবের ছবি ‘প্রজাপতি’ বেশ সাড়া ফেলেছে বক্স অফিসে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা