whatsapp channel

Bidya Sinha Saha Mim: খোলা পিঠে ভারতীয় বিশ্বসুন্দরীকে টেক্কা দিচ্ছেন বাংলাদেশের মিম!

ইদানিং বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim) রীতিমত দখল করে রয়েছেন সোশ্যাল মিডিয়া। কখনও তিনি সুন্দরী বলে পরিচিত। কখনও বা তাঁকে বাংলাদেশের নায়িকারা দায়ী করেন তাঁদের ঘর ভাঙার…

Avatar

Nilanjana Pande

Updated on:

ইদানিং বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim) রীতিমত দখল করে রয়েছেন সোশ্যাল মিডিয়া। কখনও তিনি সুন্দরী বলে পরিচিত। কখনও বা তাঁকে বাংলাদেশের নায়িকারা দায়ী করেন তাঁদের ঘর ভাঙার জন্য। কিন্তু মিম বরং তাঁর নিজের সংসার ও শুটিং দিব্যি ব্যালান্স করে চলছেন। প্রায়ই নিজের ফটোশুট শেয়ার করেন তিনি। বাংলাদেশের খুব কম নায়িকা রয়েছেন যাঁরা মিমের মতো বোল্ড। কিছুদিন আগে শরীরে শুধুমাত্র একটি সাদা রঙের শার্ট পরে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন মিম। এবার তাঁকে দেখা গেল সম্পূর্ণ নতুন রূপে।

কিছু নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিম। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি হালকা সবুজ রঙের গাউন। স্প্যাগেটি স্লিভ গাউনের নেকলাইন ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মিমের ক্লিভেজ। গাউনের উপরের অংশে রয়েছে সিকুইনের কারুকার্য। কোমরের কাছে গাউনটি ট্রান্সপারেন্ট। এই গাউনের নিচের অংশ ফ্লেয়ারড। নিচের অংশ কোনো কারুকার্য নেই। স্প্যাগেটি স্লিভের সাথে সাদা রঙের বিডস দিয়ে তৈরি তিনটি চেন সংযুক্ত রয়েছে যা এসে পড়েছে মিমের দুই কাঁধে। ব্যাকলেস গাউনের কোমরে রয়েছে একটি হালকা সবুজ রঙের কাপড়ের বেল্ট। ফ্লেয়ারড গাউনের নিচের অংশ প্লিটেড। হালকা মেকআপ করেছেন মিম। সিল্কি চুল হালকা কার্ল করে খুলে রেখেছেন তিনি। কানে পরেছেন সাদা রঙের স্টোনের স্টাড। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিম লিখেছেন, নিজের স্বপ্নকে ডানা মেলতে দেওয়া উচিত। ক্যাপশনের সাথে কালো রঙের হার্ট ইমোজি জুড়েছেন মিম। কিন্তু নেটিজেনদের একাংশ মিমকে ট্রোল করে লিখেছেন, এর থেকে জামাকাপড় না পরলেই ভালো হত। অনেকে লিখেছেন, শীতকালে এত ছোট জামাকাপড় পরে ঠান্ডা লাগছে না তাঁর! অনেকে লিখেছেন, শাড়িতেই নারীর আসল সৌন্দর্য। তবে অনেকে লিখেছেন, বাংলাদেশের কাছে মিম আছেন, তাঁদের হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu) লাগবে না।

কিছুদিন আগে কলকাতায় ঘুরে গিয়েছেন মিম তাঁর আপকামিং টলিউড ফিল্ম ‘মনের মানুষ’-এর শুটিংয়ে। এই ফিল্মে তিনি জিৎ (Jeet)-এর বিপরীতে অভিনয় করছেন।

whatsapp logo