whatsapp channel
Hoop PlusTollywood

Deboshree Ganguly: ভেঙেছে দ্বিতীয় বিয়ে, এর মাঝেই শুভশ্রীর দিদির মন কাঁদছে অন্য কারোর জন্য!

অভিনেত্রী তথা নবাগতা বাংলা ছবির প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly) অগ্রজা দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly)। জনপ্রিয় অভিনেত্রীর বোন হিসেবে পরিচিতি লাভ করলেও তিনিও একজন অভিনেত্রী। বাংলা বিনোদন জগতে খুব একটা পরিচিত মুখ না হলেও তিনি একাধিকবার ক্যামেরার সামনে অভিনয় করেছেন তিনি। ‘আনার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে এবার শোরগোল পড়ল তার ব্যক্তিগত জীবনকে ঘিরে। একদিকে বোন যেখানে সুখের সংসার করছেন, সেখানেড দিদি দেবশ্ৰীর বিয়ে ভেঙেছে দুবার।তবে এবার অন্য একজনের উদ্দেশ্যে আবেগী কথা লিখলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ‘মিস করছি তোমাকে’। কারো উদ্দেশ্যে লিখলেন অভিনেত্রী? না না, এ আর অন্য কেউ না, তার সন্তান অনীশ। আর তার ছেলের ছবি নিজের ফেসবুকে পোস্ট করেই আবেগী কথা লিখলেন অভিনেত্রী। ছেলের ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমার উজ্জ্বল ভবিষ্যতের আশায় অনেক দূরে থাকছি। এটা আমাদের জন্য খুবই কষ্টের। আমরা জানি তুমি এগিয়ে যাবে। এ ভাবেই এগিয়ে যাও। তোমার ফেরার অপেক্ষায় আছি।’

প্রসঙ্গত, খুব অল্প বয়সে বিয়ে হয় দেবশ্রীর। অনীশ তার প্রথম বিয়ের সন্তান। বর্তমানে সে আছে বিদেশ বিভুঁইয়ে। জানা গেছে অনীশ এখন কেন্ট বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন। বাড়ি আসেন না খুব একটা। সেই পুজোর সময় বাড়ি ফিরেছিল ছেলে। আর তাতেই যেন কষ্টে মায়ের বুক ফেটে যাচ্ছে। ছেলের জন্য অধীর আগ্রহে বয়সে আছেন মা দেবশ্রী। তবে কষ্ট হলেও সেটাকে তিনি স্বীকার করছেন বুকে পাথর চেপে রেখেই। কারণ ছেলের ভবিষ্যতের জন্য এটুকু যে করতে হবে, তা তিনি নিজেই অনুধাবন করেছেন। আর আবেগী মায়ের এই পোস্ট নজর কেড়েছে ভক্তদেরও। অনেকেই সমব্যথী হয়েছেন তার এই পোস্টে।

উল্লেখ্য, খুব কম বয়সে প্রথমবার বিয়ে করেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়। সে বিয়ে টেকেনি বেশিদিন। বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন স্বামী স্ত্রী। তারপর একাই মানুষ করেছেন ছেলেকে। দেড় বছর আগে আবারো সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বন্ধুকে বিয়েও করেন। তাতে আপত্তি করেনি অনীশও। কিন্তু সেই বিয়েও টেকেনি বেশিদিন। ছয় মাসের মধ্যে ভেঙে যায় দ্বিতীয় বিয়ে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা