whatsapp channel

Solanki Roy: ক্যামেরার পিছনে শোলাঙ্কির আসল স্বামী কে!

বর্তমানে সোহম মজুমদার (Soham Majumdar)-এর সাথে শোলাঙ্কি রায় (Solanki Roy)- এর সম্পর্ক নিয়ে উত্তাল স্টুডিওপাড়া। কিন্তু পাশাপাশি প্রশ্ন উঠছে, তাহলে কি শোলাঙ্কি বিবাহ বিচ্ছিন্না! কারণ শোলাঙ্কির স্বামীর দেখা ইদানিং মিলছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে সোহম মজুমদার (Soham Majumdar)-এর সাথে শোলাঙ্কি রায় (Solanki Roy)- এর সম্পর্ক নিয়ে উত্তাল স্টুডিওপাড়া। কিন্তু পাশাপাশি প্রশ্ন উঠছে, তাহলে কি শোলাঙ্কি বিবাহ বিচ্ছিন্না! কারণ শোলাঙ্কির স্বামীর দেখা ইদানিং মিলছে না। এই প্রসঙ্গে তিনি নিজেও মুখ খোলেন না। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় খড়ির চরিত্রে দর্শকদের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছেন শোলাঙ্কি। তবে একসময় ‘ইচ্ছেনদী’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিনি। তবে এই ধারাবাহিকের পর শোলাঙ্কি বিয়ে করে নিউজিল্যান্ড পাড়ি দিয়েছিলেন।

Advertisements

2018 সালে দীর্ঘদিনের বন্ধু শাক্য বসু (Shakya Basu)-কে বিয়ে করেন শোলাঙ্কি। কলকাতার বাসিন্দা হলেও কর্মসূত্রে প্রবাসী শাক্য। বিনোদন জগতের সাথে তিনি যুক্ত নন। বিয়ের পর শাক্যর সাথে নিউজিল্যান্ডে চলে যান শোলাঙ্কি। সেই সময় অভিনয় জগতকে একরকম বিদায় জানিয়েছিলেন তিনি। তবে বিয়ের দেড় বছরের মধ্যে শোলাঙ্কি আবারও কলকাতায় ফিরে আসেন। ধীরে ধীরে ধারাবাহিকে কাজ শুরু করার পর ‘বাবা, বেবি ও’ -র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন তিনি। তবে শোলাঙ্কি কলকাতায় আসার পর তাঁর স্বামীর সাথে শোলাঙ্কির কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না। শোনা যাচ্ছে, শাক্য নিউজিল্যান্ডে রয়েছেন। তাঁর সাথে শোলাঙ্কির আপাতত কোনো সম্পর্ক নেই। তবে তাঁদের সেপারেশন হয়েছে না বিবাহ বিচ্ছেদ, তা এখনও জানা যায়নি। শোলাঙ্কি নিজেও এই বিষয়ে মুখ খুলতে নারাজ।

Advertisements
Solanki Roy: ক্যামেরার পিছনে শোলাঙ্কির আসল স্বামী কে!
শাক্য ও শোলাঙ্কি

অপরদিকে সোহমের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন স্টুডিওপাড়ায় ছড়ালেও সোহম বারবার বলেছেন, তাঁরা একে অপরের ভালো বন্ধু। কারণ তিনি জানালেন, শোলাঙ্কিকে তিনি যথেষ্ট সম্মান করেন। অযথা বন্ধুত্বকে প্রেমের নাম দিয়ে সকলকে বলে বেড়ানোর পক্ষপাতী নন তিনি।

Advertisements

তবে শোলাঙ্কি বর্তমানে কেরিয়ার নিয়েই ব্যস্ত। পাশাপাশি নিজেকে গ্রুমিং করছেন তিনি। ইদানিং বিভিন্ন পাশ্চাত্য পোশাকে ফটোশুট করেন শোলাঙ্কি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo
Advertisements