whatsapp channel
Hoop PlusTollywood

পাকা হয়ে গেল দিনক্ষণ, ভালোবাসা দিবসেই বিয়ের পিঁড়িতে বসবেন টলিপাড়ার জনপ্রিয় নায়িকা

ইতিমধ্যেই আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee) ও তাঁর বাগদত্ত সায়নদীপ (Sayandeep)। কিছুদিন আগেই ইন্ডাস্ট্রির এক সহকর্মীর বাড়িতে প্রথমবার আইবুড়ো ভাত খেলেন তাঁরা। এরপর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন রূপসা ও সায়নদীপ! অবশেষে জানা গেল, ভালোবাসার দিনেই আইনি বিয়ে সেরে ফেলতে চলেছেন তাঁরা।

আর মাত্র কয়েকদিন পরেই 14 ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন’স ডে। চলতি বছরের ভ্যালেন্টাইন’স ডে হতে চলেছে রূপসা ও সায়নদীপের কাছে যথেষ্ট স্পেশ্যাল। কারণ এদিন আইনত রেজিস্ট্রি করে বিয়ে সারবেন তাঁরা। তবে তাঁদের আনুষ্ঠানিক বিয়ে কবে হবে তা এখনও জানাননি রূপসা। এর মধ্যেই রূপসা পোস্ট করেছেন তাঁদের প্রি-ওয়েডিং ফটোশুটের ছবি। ছবিতে কালো রঙের অফ শোল্ডার ব্লাউজ। গোটা ব্লাউজ জুড়ে সাদা রঙের বিডসের কারুকার্য। তার সাথে আইভরি হোয়াইট রঙের সিকুইনড শাড়ি পরেছেন রূপসা। কানে রয়েছে অক্সিডাইজড ইয়ারিং। সায়নদীপ পরেছেন আইভরি হোয়াইট রঙের এমব্রয়ডারি করা পাঞ্জাবি। তাঁরা নিজেদের জুটির নাম দিয়েছেন হ্যাশট‍্যাগ রূপসায়ন।

গত বছর নভেম্বর মাসে সায়নদীপের সাথে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন রূপসা। এক বন্ধুর ঘরোয়া পার্টিতে দুজনের আলাপ হয়েছিল। সেখান থেকেই প্রেমের সূত্রপাত ও কয়েক মাসের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নেন রূপসা ও সায়নদীপ। তবে সায়নদীপ বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিনি আইটি সেক্টরের কর্মী। কয়েকদিন আগেই রেজিস্ট্রি ম্যারেজের জন্য প্রয়োজনীয় কাগজপত্রে সই করার ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন রূপসা।

একাধিক বাংলা ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ রূপসা সাম্প্রতিক কালে কাজ করেছেন ‘রূদ্রবীণার অভিশাপ’-এর মতো ওয়েব সিরিজেও।

whatsapp logo