Monali Thakur: ‘মুখ পুরো বদলে গেছে’, প্লাস্টিক সার্জারি নিয়ে দেদার কটাক্ষ মোনালিকে!

টলিউড থেকে বলিউড, তার আনাগোনা সবেতেই। ঠিক যেন রূপে লক্ষ্মী, আর গুনে সরস্বতী। আজ্ঞে হ্যাঁ, গায়িকা মোনালি ঠাকুরের (Monali Thakur) কথাই হচ্ছে এখানে। তার গানের ভক্তকূল আসমুদ্র হিমাচল বিস্তৃত। তবে…

Debaprasad Mukherjee

টলিউড থেকে বলিউড, তার আনাগোনা সবেতেই। ঠিক যেন রূপে লক্ষ্মী, আর গুনে সরস্বতী। আজ্ঞে হ্যাঁ, গায়িকা মোনালি ঠাকুরের (Monali Thakur) কথাই হচ্ছে এখানে। তার গানের ভক্তকূল আসমুদ্র হিমাচল বিস্তৃত। তবে কণ্ঠ ছাড়াও এই গায়িকার রূপের প্রেমেও পড়েন অনেকেই। শক্তিকন্যাকে রুপোলি পর্দাতেও দেখা গেছে। সামাজিক মাধ্যমে ততটা সক্রিয় না হলেও, সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট সবসময়ই এক ‘সেনসেশন’ তৈরি করে। কিন্তু এবার তিনি জড়িয়ে পড়লেন অন্য বিতর্কে। কি সেই বিতর্ক? দেখুন বিস্তারিত।

বিতর্কের সূত্রপাত তার একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে। তবে কণ্ঠ নয়, চর্চা চলছে তার রূপ নিয়ে। অনেকের মতে, রূপের খুঁত মুছে দিতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই সুন্দরী গায়িকা। আর এই সমস্ত জল্পনা শুরু হয় কিছুদিন আগে। গায়িকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ সেকফি পোস্ট করেন। এই ছবিতে তাকে দেখা যায় কোনো রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। কিন্তু বিতর্ক শুরু হয় তার চেহারাকে নিয়ে। ভক্তদের মধ্যেও পড়ে শোরগোল। ছবি দেখে অনেকেই লেখেন, ‘এ কী অবস্থা মুখের?’, ‘নাকে সার্জারি করিয়েছো নাকি?’, ‘বয়সের ছাপ মুখে স্পষ্ট, কেমন একটা দেখতে লাগছে’। তবে এই বিষয়ে মুখ খোলেননি গায়িকা নিজে।

বিনোদন জগতে এই সার্জারির অভিযোগ নতুন কোনো বিষয় নয়। এর আগেও নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) ঠোঁটে সার্জারির অভিযোগে কাঠগড়ায় তোলেন ভক্তরা। এর আগেও অনেক বলি-তারকার প্রতি এই অভিযোগে তোলেন ভক্তরা। অনেক ক্ষেত্রে তারকারা এসব বিয়ে নিয়ে অকপট হলেও, অনেকেই আবার এসবে বিশেষ আমল দেননা। তবে গায়িকা মোনালি ঠাকুরের চেহারায় পরিবর্তন দেখা গেলেও তা সার্জারির জন্য নয় বলেই জানা গেছে।

বর্তমানে প্লেব্যাক গান গাওয়ার পাশাপাশি শক্তি-কন্যা শান ও রূপম ইসলামের সঙ্গে ‘সুপার সিঙ্গার ৪’-এর বিচারকের আসনে রয়েছেন মোনালি। এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যিশু সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা