Hoop PlusTollywood

তৃতীয় স্বামীর সঙ্গেও হয়েছে বিচ্ছেদ, কটূক্তির শিকার হয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে বেজে উঠেছে বিচ্ছেদের সুর। লকডাউনে রোশন এবং শ্রাবন্তীর ভালোবাসার নানান প্রতিচ্ছবি ভেসে এসেছিল কিন্তু এখন এসব কিচ্ছু নেই। শুধু শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মারলে ২-৩ টে ছবি রোশনের সাথে। এরপর থেকে পুরো পুরি পরিষ্কার এই বিয়েও টিকলোনা।

বিয়ে টিকছে কি টেকেনি তা স্পষ্টত অভিনেত্রী কিছু জানাননি। কিন্তু অভিনেত্রী এখন খোশমেজাজে আছেন নিজের দ্বিতীয় সন্তান অর্থাৎ নতুন জিমকে নিয়ে। জিমকে সাজানো হোক কিংবা উদ্বোধন সব নিয়ে বেশ উৎসাহী। দ্য ফিটনেস এম্পায়ার’ কে নিজের সন্তানের থেকে বেশি ভালোবাসেন তা ও তিনি জানালেন। আবার কখনো মায়ের কাছে এত বড় বয়সে চুলে তেল দিয়ে মালিশ খাচ্ছেন। এই নিয়ে দিব্যি দিন কাটছে অভিনেত্রীর। জীবিনের টানাপোড়েন কে পিছনে ফেলে হইচইয়ের নতুন ওয়েব সিরিজ অভিনয়তেও বেশ ব্যস্ত রেখেছেন নিজেকে।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানান রেষারেষি নিয়ে প্রথম বিয়ে টিকলোনা ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ এই বিয়েও এবার ভাঙনের পথে। এবার এই নিয়ে ট্রোলের মুখে শ্রাবন্তী।

অবশ্য এইসব প্রথম থেকেই অভিনেত্রী ইগনোর করছিলেন। কিন্তু অভিনেত্রীকে নিয়ে শুরু হয়ে যায় জঘন্য ট্রোলড মিম। কেউ কেউ তো আবার লিখে বসেন, ” তিন নম্বর তো হল চার নম্বর টা কবে হবে?” এছাড়াও নানান কটুক্তিতে ভরে যাচ্ছে অভিনেত্রীর যে কোনো পোস্ট। আর কত সহ্য করা যায় বলুন তো? তাই অভিনেত্রী বাধ্য হয়ে নিল বড় পদক্ষেপ। নিন্দুকের হাতে স্মার্ট ফোন আছে তাই তারা যা কিছু নিমেষে করতে পারে। তাদের কিছু না করতে পারলেও সমালোচকদের মুখ বন্ধ করার জন্য নিজেরই ইন্সটাগ্রাম প্রোফাইলের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন অভিনেত্রী। কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সমস্ত কমেন্টস দেখতে পাবেন না অন্যরা । যে কমেন্টগুলি প্রকাশ্যে রাখতে চান শুধু সেগুলি নির্বাচন করতে পারবেন একমাত্র অভিনেত্রী। এবার অভিনেত্রীকে কিভাবে করবে বিদ্রুপ।

Related Articles