whatsapp channel
BollywoodHoop Plus

Mouni Roy: দুধ সাদা বিছানার উপর গা এলিয়ে মৌনি লিখলেন ‘আমি তৈরি’

উত্তরবঙ্গের ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে আসা। কিন্তু এখন মুম্বাইয়ের নামজাদা অভিনেত্রীদের তালিকায় উঠেছে তার নাম। তিনি আর কেউ নন, বঙ্গ সুন্দরী মৌনী রায় (Mouni Roy)। ছোট থেকেই যার স্বপ্ন ছিল টিনসেল-নগরী মুম্বাই। আর সেখানে পৌঁছে একপ্রকার সাড়া ফেলেছেন অভিনেত্রী। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খলনায়িকার চরিত্রে সদর্পে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কোচবিহারের মৌনী। বর্তমানে আরো একাধিক কাজ হতে নিয়েছেন। একসাথে পাল্লা দিয়ে টলিউডেও দেখা দিয়েছেন এই অভিনেত্রী।

তবে শুধু রোল ক্যামেরা-লাইট-সাউন্ড-একশন-এর মধ্যে নিজেকে আবদ্ধ রাখতে এক্কেবারেই চাননা অভিনেত্রী। বরং নিজেকে আর বেশি করে মেলে ধরতে পছন্দ করেন তিনি। তাই ছোটবেলার শখ ‘মডেলিং’-কে এখনো নিজের মধ্যে জিয়িয়ে রেখেছেন অভিনেত্রী। প্রায়ই তিনি নিজেকে নানারূপে সাজিয়ে তোলেন। আর সামাজিক মাধ্যমে সক্রিয় হওয়ার সুবাদে অনুরাগীদের সঙ্গেও নিত্যনতুন সেইসব সাজে ধরা দেন অভিনেত্রী। তার রূপের জেল্লায় ঘায়েল হয় সকলেই। অনেক পুরুষ মনে এখনো আগুনের সঞ্চার ঘটাতে সিদ্ধহস্তা এই অভিনেত্রী।

কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার খোলামেলা পাশ্চাত্য পোশাকে নিজেকে আবদ্ধ করে লেন্সবন্দি হন তিনি। আর রবিবার নিজেকে এমনই এক বোল্ড পোশাকে বেডরুম থেকে ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবিতে দুধসাদা রংয়ের বিছানায় বসেই নানা পোজে মেলে ধরেছেন তিনি। তার পরনে ছিল গ্লসি কালো রংয়ের টাইট শার্ট ও গোল্ডেন শর্ট স্কার্ট। শার্টের বোতাম খোলা হওয়ায় দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা। স্কার্টের ফাঁকে ধরা দিয়েছে ফর্সা উরু। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও খোলা চুল যেন আরো বেশি করে তাকে লাস্যময়ী করে তুলেছে। চোখের চাহনিতে স্পষ্ট হয়েছে আবেদনশীল অভিব্যক্তি।

ছবির পাশাপাশি এই পোস্টের ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তৈরি, এবার কাজ’। আর এই পোস্টের কমেন্ট বক্সে লেগেছে দাবানল। অনুরাগীরা সব আগুনের ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন কতটা উষ্ণতা ঢেলে নিজেকে সাজিয়েছেন মৌনি। অনেকেই আবার লিখেছেন মনের কথা। কেউ কেউ আবার প্রেম নিবেদনও করেছেন অকপটে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা