whatsapp channel

Srabanti Chatterjee: সরু ফিতের ব্লাউজের ফাঁকে উন্মুক্ত যৌবন, শ্রাবন্তীকে এভাবে দেখে নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা

রুপোলি পর্দার ফিল্মি কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

রুপোলি পর্দার ফিল্মি কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা, অন্যদিকে অভিনয়ের চাপ। এর মাঝেই কিন্তু নিজেকে সময় দিতে ভোলেন না অভিনেত্রী। তাই সবটা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বরাবর বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সেইসমস্ত গুঞ্জন তার কানেই আসে না। তিনি থাকেন নিজের মতো করেই।

আর এবার বসন্তের শুরুতে কালো হরিণী লুকে শ্রাবন্তীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। পোশাক থেকে সাজ এবং অভিনেত্রীর ফেসিয়াল এক্সপ্রেশন- সবটা জুড়েই যেন এক অন্যরকম লুকে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি, ইনস্টাগ্রামে মেকআপ ডিজাইনার রুদ্র সাহার পেজ থেকে একটি রিলস ভিডিও শেয়ার করা হয়। আর এই ভিডিওতে এক অপরূপ লুকে দেখা গেল অভিনেত্রী। তার পরনে রয়েছে মেহেন্দি প্রিন্টেড কালো শাড়ি ও সরু ফিতের ম্যাচিং ব্লাউজ। হাতে রয়েছে নেটের দস্তানা, গায়ে মানানসই অল্প জুয়েলারি আঙুলে মানানসই রিং। এই ভিডিওতে অভিনেত্রীর মুখের নিউড মেকআপ, ঠোঁটের বোল্ড লাল লিপস্টিক ও খোলা চুল যেন আরো বেশি করে লাস্যময়ী রূপ দিয়েছে তাকে। এই সাজে তিনি বিখ্যাত হিন্দি গান ‘জারা সামহাল না’ গানে এক্সপ্রেশন দিয়েছেন তিনি। প্রতিটি স্টেপে তার চোখেমুখে ফুটে উঠেছে আবেদনময়ী অভিব্যক্তি।

আর এই ভিডিও দেখে অভিনেত্রীর মাতাল করা লুকে মত্ত হলেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন ভিডিওর কমেন্ট বক্স। আবার কেউ কেউ নিজের মুগ্ধতা প্রকাশ করতেও ইমোজির সহায়তা নিয়েছেন। অনেকেই আবার লিখেছেন প্রশংসাসূচক কথাবার্তা। কেউ লিখেছেন, ‘তোমায় কালো হরিণী লাগছে’; অন্যজন লিখেছেন, ‘এই বয়সেও তোমার গ্ল্যামার দেখলে মুগ্ধ হতে হয়’; আরেকজন আবার লিখেছেন, ‘উফ, তোমায় দেখেই গরম লাগছে’।

প্রসঙ্গত, সম্প্রতি ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে দেখা গেছে অভিনেত্রীকে। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন অভিনেত্রী। এছাড়াও এবছর তার হাতে একাধিক ছবির কাজ রয়েছে বলে জানা গেছে। অনেকের মতে আসন্ন ‘অভিযাত্রিক’ ছবিতেও দেখা যেতে পারে অভিনেত্রীকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা