whatsapp channel

আচমকা শেষ হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক

নতুন ধারাবাহিক শুরু মানেই পুরানো ধারাবাহিক অফ এয়ার হওয়ার ঘটনা এখন আর নতুন নয়। স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘বালিঝড়’। আসতে চলেছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নতুন ধারাবাহিক শুরু মানেই পুরানো ধারাবাহিক অফ এয়ার হওয়ার ঘটনা এখন আর নতুন নয়। স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘বালিঝড়’। আসতে চলেছে ‘রামপ্রসাদ’। যদিও এই ধারাবাহিকের স্লট নিয়ে সমস্যা এখনও কাটেনি। ঘোষণা হয়ে গিয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর সম্প্রচার সময়। এর মধ্যেই যাত্রাপথে ইতি টানল ‘আলতা ফড়িং’। সম্প্রচার শুরুর মাত্র এক বছরের মাথায় অফ এয়ার হয়ে গেল ‘আলতা ফড়িং’। শনিবার, 11 ই মার্চ ‘আলতা ফড়িং’-এর শেষ শুট সম্পন্ন হল।

Advertisements

একসময় যথেষ্ট উপরে থাকলেও বর্তমানে ‘আলতা ফড়িং’-এর টিআরপি এসে দাঁড়িয়েছে মাঝারি স্থানে। কারণ ব্যাঙ্কবাবু ও ফড়িং-এর কাহিনীতে নায়ক পরিণত হয়েছে খলনায়কে। একসময় নায়িকার জীবনে আসে নতুন পুরুষ। ত্রিকোণ সম্পর্কের এই কাহিনী অবশেষে শেষ হয়েই গেল। দিনের পর দিন একসাথে কাজ করতে গিয়ে একসময় সিরিয়ালের ইউনিটটি হয়ে ওঠে পরিবার। ব্যতিক্রম হয়নি ‘আলতা ফড়িং’-এর ক্ষেত্রেও। ধারাবাহিকের সকল কূশীলবরা একসাথে ছবি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। স্বাভাবিক ভাবেই সকলের মন খারাপ। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে ছিল র‌্যাপ আপ পার্টি।

Advertisements

অভিনেতা রাজীব বসু (Rajib Basu) ‘আলতা ফড়িং’-এ নায়কের দাদার চরিত্রে অভিনয় করছেন। তিনি জানালেন, মন খারাপ হলেও কখন যে হইহই করে সময়টা কেটে গিয়েছে তা বুঝতেই পারেননি সকলে। এদিন সেটে উপস্থিত ছিলেন ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das)। এলাহি খাবারের আয়োজন হয়েছিল। ছিল মাটন বিরিয়ানি, চিকেন চাঁপ, চাটনি, মিষ্টি। তবে রাজীব ইঙ্গিত দিয়ে দিলেন আগামী দিনে তাঁকে অন্য রূপে দেখার। অর্থাৎ শুরু হতে চলেছে নতুন কাজ।

Advertisements

এতদিন সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে সম্প্রচারিত হত ‘আলতা ফড়িং’। এবার সেই স্লট পেয়েছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। আগামী 13 ই মার্চ থেকে সন্ধ্যা সাড়ে ছ’টায় সম্প্রচারিত হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Advertisements

whatsapp logo
Advertisements