whatsapp channel

Monami Ghosh: ‘গরিবের সানি লিওন’ তকমা পেলেন মনামী

কিছুদিন আগেই মনামী ঘোষ (Monami Ghosh)-কে দেখা গিয়েছিল ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2022’-র জন্য প্রস্তুতি নিতে। ফিল্মফেয়ার বাংলার সন্ধ্যায় রূপোলি রঙের মেটালের পোশাকে কখনও প্রশংসিত, কখনও সমালোচিত হয়েছেন তিনি। হলিউডের বিভিন্ন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেই মনামী ঘোষ (Monami Ghosh)-কে দেখা গিয়েছিল ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2022’-র জন্য প্রস্তুতি নিতে। ফিল্মফেয়ার বাংলার সন্ধ্যায় রূপোলি রঙের মেটালের পোশাকে কখনও প্রশংসিত, কখনও সমালোচিত হয়েছেন তিনি। হলিউডের বিভিন্ন সেলিব্রিটির সাথে মনামীর পোশাকের মিল খুঁজে পেয়েছেন অনেকে। এবার মনামী ব্যস্ত হয়ে পড়লেন ‘মিরচি বাংলা অ্যাওয়ার্ডস’-এর প্রস্তুতিতে।

Advertisements

সম্প্রতি ‘মিরচি বাংলা মিউজিক অ্যাওয়ার্ডস’-এর মঞ্চ থেকে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মনামী। ছবিগুলিতে মনামীর পরনে রয়েছে কালো রঙের স্পোর্টস ব্রা ও কালো জেগিংস। পায়ে একজোড়া লাল বুটস। জেগিংসটি লেদারের। মেকআপ করেননি তিনি। চুল খোলা রয়েছে। কখনও নাচের কোরিওগ্রাফি করতে ব্যস্ত তিনি। কখনও মাইক্রোফোন হাতে নিয়ে দিচ্ছেন নির্দেশ। কখনও তিনি ব্যস্ত কথা বলতে। ছোট ছোট মুহূর্তের কোলাজ নিয়ে তৈরি ফটো সিরিজটি শেয়ার করে মনামী লিখেছেন, তাঁর মনে হয় না, এখনও সকলে ফিল্মফেয়ার বাংলায় তাঁর রেড কার্পেট লুক ভুলতে পেরেছেন! এই কারণে নিজের আরও একটি দারুণ লুক শেয়ার করেছেন তিনি। কারণ রাতেই রয়েছে ‘মিরচি বাংলা মিউজিক অ্যাওয়ার্ডস’-এর অনুষ্ঠান।

Advertisements

কিন্তু ছবিগুলি শেয়ার করার পর প্রশংসিত হওয়ার পরিবর্তে মনামীকে ট্রোলড হতে হয়েছে। অনেকে কটাক্ষ করে লিখেছেন, মনামী দ্বিতীয় সানি লিওনি (Sunny Leone)। অনেকে বলছেন, তাঁকে দেখলে বিরক্ত লাগে। কারণ তিনি নাকি নাচতে পারেন না। অপরদিকে অনেকে আবার মনামীকে বাংলার নোরা ফতেহি (Nora Fatehi) বলেছেন।

Advertisements

মনামী অবশ্য ট্রোলারদের পাত্তা দেন না। আগামী দিনে তাঁকে দেখা যেতে চলেছে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর চরিত্রে ইতিমধ্যেই মনামীর লুক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements