whatsapp channel

Shilpa Shetty Kundra: ক্যামেরার সামনেই ব্লাউজ ঠিক করতে ব্যস্ত শিল্পা, ভিডিও ভাইরাল

ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোশাক ঠিক করা এখন ফ্যাশন। সেলিব্রিটিরা জানেন, ক্যামেরার সামনে যা করা হবে সেটাই হয়ে উঠবে সমালোচনার বিষয়বস্তু। সেইজন্যেই, ক্যামেরাকে হাতিয়ার করেই সেলিব্রিটিরা আজকে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।…

Avatar

HoopHaap Digital Media

ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোশাক ঠিক করা এখন ফ্যাশন। সেলিব্রিটিরা জানেন, ক্যামেরার সামনে যা করা হবে সেটাই হয়ে উঠবে সমালোচনার বিষয়বস্তু। সেইজন্যেই, ক্যামেরাকে হাতিয়ার করেই সেলিব্রিটিরা আজকে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। বড় পর্দায় তাদের আনাগোনা বিশেষ না থাকলেও সোশ্যাল মিডিয়ায় তাদের রয়েছে নিত্য যাতায়াত।

ক্যামেরা ও সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রীর আজকাল পাড়ার মেয়ে হয়ে উঠেছে। মাঝেমধ্যেই একেকজনের কীর্তিকলাপ উঠে আসে। সম্প্রতি, রাজ কুন্দ্রার পত্নী শিল্পা শেঠির একটি ভিডিও ভাইরাল হয়েছে। বয়স ৪৭ তো কি হয়েছে? লাল টুকটুকে পোশাকে হাজির তিনি। পরনে একটি লাল রংয়ের ব্রা কাটিং ব্লাউজ। যেই ব্লাউজ তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়ে দুই হাত দিয়ে ঠিক করছেন। ঠিক এমন অপ্রীতিকর মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, মানুষের কাছে যেকোনো উদ্ভট ছবি বা ভিডিও বেশি প্রাধান্য পায়।

শিল্পা নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ছেলে, বোন, মেয়ের সঙ্গে প্রায় সময় নানান ভিডিও বানান। ছবি আপলোড করেন। বাড়িতে কোনো অনুষ্ঠান হোক সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করেন। এহেন, নিজের শরীর চর্চার ভিডিও পর্যন্ত পোস্ট করেন জনস্বার্থে। সেই মানুষটি যখন তার ব্রা বা ব্লাউজ ঠিক করেন ক্যামেরার সামনে দর্শকদের চোখ আটকাবেই। চলুন দেখে নিই শিল্পের সেই ভাইরাল ভিডিও।

বড় পর্দায় শিল্পাকে দেখা না গেলেও বিভিন্ন রিয়্যালিটি শোতে দেখা যায়। প্রায় সময় বিচারকের আসনে থাকেন তিনি। তবে, সম্প্রতি ‘নিকাম্মা’ নামক এক হিন্দি সিনেমায় অবনি নামে এক চরিত্রে অভিনয় করেছেন শিল্পা; এটি পরিচালনা করেছেন সাব্বির খান। এছাড়াও তিনি রোহিত শেঠির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র শুটিং করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media