Hoop PlusTollywood

Mimi Chakraborty: কালো পোশাকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মিমি চক্রবর্তী

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল রাজনীতিবিদও বটে। যাদবপুরের মতো হাইভোল্টেজ লোকসভা কেন্দ্রে নির্বাচনী লড়াইয়ে জিতে সেখানের সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। তাই অভিনয়ের পাশাপাশি সমাজসেবার নানা কাজেও নিজেকে ব্যস্ত রাখেন অভিনেত্রী। প্রায়ই তিনি শিরোনামে আসেন নিজের জনদরদী রূপের জন্যই।

তবে অভিনয় ও রাজনীতি- এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে বঙ্গনারী হয়ে ওঠেন এই সুন্দরী অভিনেত্রী, তো কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি। আবার বিকিনি ও মনোকিনিতেও সমুদ্র সৈকতে নোনা বাতাসে নিজেকে মেলে ধরতেও ভোলেন না তিনি। তাই বলাই যায় যে মিমি সামনে এলেই ‘হার্টবিট’ বেড়ে যায় তার ভক্তদের।

সম্প্রতি নিজের এমনই এক অনাবিল সৌন্দর্য দিয়ে ভক্তদের মনে আগুন ধরিয়ে দিলেন টলি-নায়িকা মিমি। গ্রীষ্মের শুরুতেই বাড়ল সামাজিক মাধ্যমের উত্তাপ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তিনি নজর কেড়েছেন বোল্ড পোশাকে। এই ছবিতে তার পরণে ছিল কালো রংয়ের সরু ফিতের স্লিভলেস ডিপনেক টপ এবং টাইট ম্যাচিং ট্রাউজার। পোশাকের ফাঁকে যেমন দেখা গেছে তার বক্ষবিভাজিকা, তেমনই আবার টপ ও ট্রাউজারের ফাঁকে ধরা দিয়েছে তার ফর্সা উদরাংশ। নিউড মেকআপ ও নিউড লিপস্টিকে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে যেন তার সৌন্দর্য্য আরো কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে।

মেকআপ রুমে হলুদ আলোর নীচে আয়নার সামনে দাঁড়িয়ে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিতে ধরা দিয়েছে তার মুখের আবেদনশীল অভিব্যক্তি। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি তিনি, শুধু দুটি কালো ভালোবাসার ইমোজির মাঝে একটি সাদা ভালোবাসার ইমোজি দিয়েছেন। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল তার অনুরাগীরা। ভালোবাসায় ভরে গেছে কমেন্ট বক্স। অনেকেই আবার তার রূপ ও সৌন্দর্যের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা