BollywoodHoop Plus

Nia Sharma: কালো পোশাকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা থাই, ফের ভাইরাল নিয়া!

নিয়া শর্মা (Nia Sharma) কেরিয়ারের গোড়া থেকেই তাঁর পোশাকের জন্য সমালোচিত। একসময় একটি প্রেস কনফারেন্সে ট্রোলিং নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন নিয়া। তিনি বলেছিলেন, তাঁরও পরিবার আছে। তাঁর পরিবারের সদস্যদের কষ্ট হয় তাঁকে ট্রোলড হতে দেখলে। কিন্তু নিয়া মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়লেও থামেনি তাঁকে নিয়ে সমালোচনা। ফলে নিয়াও নিজের মতো করে বদলাতে শুরু করেছেন ফ্যাশন স্টেটমেন্ট। নিত্যনতুন পোশাকে ফটোশুট করে তা ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। সম্প্রতি নিয়ার আরও কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

নিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি ফুলস্লিভ। এই গাউনের প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নিয়ার ক্লিভেজ। গাউনের গলার অংশের ডিজাইন স্টোন স্টাডেড চোকারের মতো। এই অংশে ব্যবহার করা হয়েছে সাদা রঙের স্টোন। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নিয়ার মসৃণ পা। কোমরের অংশে রয়েছে কাটআউট ডিজাইন। ফলে নিয়ার কোমরের কিছু অংশ উন্মুক্ত রয়েছে। কোমরের নিচ থেকে সামান্য প্লিটেড গাউনটি ফ্লেয়ারড হয়ে নেমে গিয়েছে নিচে। এই গাউনের সাথে নিয়ার মেকআপ যথেষ্ট হালকা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ড্রেসটি অত্যন্ত গর্জাস হওয়ার কারণে বেশি অ্যাকসেসরিজ পরেননি নিয়া। তাঁর কানে রয়েছে ছোট স্টাড ও আঙুলে রয়েছে কালো রঙের মেটালের আংটি। নিয়ার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো ব্যালেরিনা জুতো। তবে এই ছবিগুলির সাথে দুটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিয়া। ক্যাপশনে লিখেছেন, সাধারণতত্বই জটিলতা।

কাস্টিং ডিরেক্টর অবনী সোনি (Avani B. Soni) নিয়ার ছবির কমেন্ট বক্সে পোস্ট করেছেন আগুনের ইমোজি। নিয়ার অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

হিন্দি ধারাবাহিক ‘এক হাজারোঁ মে মেরি বহেনা হ্যায়’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন নিয়া। এরপর তাঁকে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। পাশাপাশি কয়েকটি রিয়েলিটি শোয়েও অংশগ্রহণ করেছেন নিয়া যার মধ্যে অন্যতম হল ‘খতরোঁ কে খিলাড়ি’ ও ‘বিগ বস ওটিটি’। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশ নম্বর সিজনে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Related Articles