whatsapp channel

Shakib Khan: জন্মদিনে শাকিবকে নিয়ে দুই বৌয়ের টানাটানি, বেশি আদর করলো কে!

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ ঢালিউডের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan) গত কয়েক বছর ধরে মারাত্মক চর্চায় রয়েছেন। কিছুদিন আগেই মহিলা প্রযোজককে ধর্ষণের মামলায় জড়িয়ে পড়েছিলেন শাকিব। তাঁর দ্বিতীয় স্ত্রী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ ঢালিউডের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan) গত কয়েক বছর ধরে মারাত্মক চর্চায় রয়েছেন। কিছুদিন আগেই মহিলা প্রযোজককে ধর্ষণের মামলায় জড়িয়ে পড়েছিলেন শাকিব। তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) এই ঘটনায় ষড়যন্ত্রের আভাস পেয়েছিলেন। অপরদিকে শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas) ওই মহিলা সহ-প্রযোজককে অনুরোধ করেছিলেন বিষয়টি মিটিয়ে নিতে। কিন্তু সম্প্রতি শাকিবের জন্মদিনে তাঁর দুই স্ত্রীকে নিয়ে তৈরি হল ‘দড়ি টানাটানি’-র শিরোনাম।

Advertisements

গত মঙ্গলবার ছিল শাকিবের জন্মদিন। জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছিল সোমবার রাত থেকে। শাকিবের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের আরও এক জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ (Shariful Razz)। বুবলি সকালে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে বুবলি বেছে নিয়েছিলেন শাকিবের সাথে তাঁদের একমাত্র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবির কোলাজকে। তাতে দেখা যাচ্ছে, বীরের সাথে শাকিবের কাটানো বিভিন্ন সুন্দর মুহূর্ত। কিন্তু শাকিব এই পোস্টে কোনো প্রতিক্রিয়া জানাননি। জন্মদিনের সন্ধ্যা তিনি কাটিয়েছেন তাঁর প্রথম পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-এর সাথে।

Advertisements

অপু নিজেই ফেসবুকে শাকিবের জন্মদিনের একগুচ্ছ ছবি শেয়ার করে লিখেছেন, একজন পিতার সবচেয়ে ভালো বন্ধু তাঁর পুত্র। এদিন জয়ের হাতে হাত রেখে জন্মদিনের কেক কেটেছেন শাকিব। প্রকৃতপক্ষে, শাকিব চাননি বুবলি ও বীরের সাথে তাঁর সম্পর্কের কথা জনসমক্ষে আনতে। কিন্তু গত বছর পুজোর সময় বুবলি একরকম হঠাৎই কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করে শাকিবের সাথে তাঁর গোপনে বিয়ে ও বীরের জন্মের কথা জানান। তবে শাকিব জানিয়েছেন, বর্তমানে বুবলির সাথে তাঁর সম্পর্ক না থাকলেও বীরের দায়িত্ব পালন করছেন তিনি।

Advertisements

অপুর সাথে শাকিবের বিয়ের কথা একসময় গোপন থাকলেও একটি লাইভ টিভি অনুষ্ঠানে জয়কে নিয়ে এসে এই ঘটনা জানিয়েছিলেন অপু। পরে অপু ও শাকিবের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে বুবলির সাথে তাঁর বিয়ে হয়।

Advertisements

whatsapp logo
Advertisements