Hoop PlusTollywood

Deboshree Ganguly: অপেক্ষার অবসান, অবশেষে জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন শুভশ্রীর দিদি দেবশ্রী

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) টলিউডের এই বিখ্যাত অভিনেত্রী। নিজের অভিনয় দিয়ে মন জয় করেন ভক্তদের। তবে বর্তমানে তার পাশাপাশি চর্চায় রয়েছেন তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly)। তার অভিনয় কেরিয়ার তেমন প্রতিভ না হলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলছিল কয়েকমাস আগেই। তার বিবাহ ও বিবাহবিচ্ছেদের গল্প নিয়ে কিছুদিন আগেই খবর হয়েছিল। তবে এপ্রিলের শুরুতেই আবার চর্চায় এই অভিনেত্রী। শুরু হতে চলেছে তার জীবনের আবার এক নতুন অধ্যায়।

শোনা যাচ্ছে, আবার নাকি অভিনয়ে ফিরতে চলছেন এই অভিনেত্রী। আবার রুপোলি পর্দায় দেখা যাবে তাকে। বোনকে টক্কর দিতেও পারেন দেবশ্ৰী দেবী। কারণ তিনিও কম সুন্দরী নন মোটেই। টলিউডে অনেকদিন আগেই অভিষেক হলেও সেভাবে তিনি বিনোদন জগতে নিজেকে মেলে ধরতে পারেননি। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও ছিল তার নানা টানাপোড়েন। তবে সেসব মিটিয়ে আবার অভিনয়ের ট্র্যাকেই ফিরছেন তিনি। আর এই খবর নিজেই জানালেন তিনি।

সম্প্রতি দেবশ্রী দেবী জানিয়েছেন যে তিনি আবার ছবিতে অভিনয় করবেন। জানা গেছে, রাজর্ষি দে’র আসন্ন ছবি ‘সাদা রংয়ের পৃথিবী’তে ডিওখা যাবে তাকে। মোহনা নামের একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যে শুরু হয়েছে এই ছবির প্রস্তুতি। এদিকে নিজেকে ফিরিয়ে আনতে মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও। পাসপাশি অভিনয় করবেন পরিচালক শুভজিৎ মিত্রও।

প্রসঙ্গত, অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন মোটেই সুখের হয়নি। তার দাম্পত্য জীবন দিয়ে বয়ে গেছে একাধিক ঝড়। প্রথম বিয়ে ভাঙার পর একমাত্র ছেলে অনিশকে একা হাতে মানুষ করেছেন তিনি। বর্তমানে বিদেশে পাঠরত সে। তারপর আবার একাকীত্ব কাটানোর জন্য সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন দেবশ্ৰীদেবী। তবে সেই বিয়েও সুখকর হয়নি। সেই থেকেই অভিনয় জগতের সঙ্গে বিক্ষিপ্তভাবে যুক্ত এই অভিনেত্রী। তবে এবার আবার পাকাপাকিভাবে সেই ময়দানেই ফিরছেন তিনি।

Related Articles