BollywoodHoop Plus

Bhumi Pednekar: খোলামেলা পোশাকে সাহসিকতার সীমা অতিক্রম করলেন ভূমি পেডনেকর!

ভূমি পেডনেকর (Bhumi Pednekar) ইদানিং তাঁর স্টাইল স্টেটমেন্ট দিয়ে মুগ্ধ করছেন বি টাউনকে। কখনও সখনও অবশ্য সমালোচিত হতে হয় তাঁকে। তবে তাতে ভূমির উৎসাহে ভাটা পড়েনি। তিনি নিজের ছন্দে এগিয়ে চলেছেন। সম্প্রতি আবারও অবাক করলেন ভূমি। শনিবার রাতে ‘ফেমিনা মিস ইন্ডিয়া 2023’-এর রেড কার্পেটে আবারও নিজস্ব স্টাইলে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন ভূমি।

শনিবার, 15 ই এপ্রিল, মণিপুরের ইম্ফলে অনুষ্ঠিত হল ‘ফেমিনা মিস ইন্ডিয়া 2023’। এই আইকনিক বিউটি প‍্যাজেন্টে আমন্ত্রিত ছিলেন ভূমি, কার্তিক আরিয়ান (Kartik Aryan), অনন্যা পান্ডে (Ananya Pandey)-রা। তবে সবচেয়ে বেশি নজর কাড়ল ভূমির স্টাইল। এদিন তাঁর পরনে ছিল কালো রঙের অফ শোল্ডার টপ ও কমলা রঙের স্কার্ট। টপটির প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল ভূমির সম্পূর্ণ ক্লিভেজ। ফলে স্তনের অনেকখানি অংশ ছিল উন্মুক্ত। কালো রঙের টপটি ছিল সিকুইনড। এই টপের সাথে কমলা রঙের স্কার্ট টিম আপ করেছিলেন ভূমি। স্কার্টটি নি লেংথ। তাতে ছিল অনেকগুলি টপ। স্কার্টের দুই পাশে ছিল টেলার। স্কার্টটি সাটিন কাপড়ের। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছিলেন ভূমি। ন্যুড পিচ রঙের লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। কানে পরেছিলেন স্টোন স্টাডেড টপ। খোলা চুলে ছিল হালকা কার্ল। পায়ে ছিল কালো রঙের পাম্পস।

এই পোশাকে কয়েকটি ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে ভূমি নিজেও লিখেছেন, ‘ফেমিনা মিস ইন্ডিয়া’-র রাত্রি। ভূমির ছবিগুলিতে কমেন্ট করে তাঁর বোন সমীক্ষা পেডনেকর (Shamiksha Pednekar) তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তবে নেটিজেনদের একাংশ অবশ্যই দ্বিধাবিভক্ত। তাঁরা ভূমির স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে তাঁর পোশাকের প্রশংসা করলেও অনেকে আবার সমালোচনা করেছেন।

ভূমির শেষ ফিল্ম ‘ভিড়’ বক্স অফিসে অসফল ছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘অফবা’, ‘ভক্ষক’-এ। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘দ্য লেডি কিলার’, ‘মেরি পত্নী কা রিমেক’-এর মতো ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌏 (@bhumipednekar)

Related Articles