Bengali SerialHoop Plus

Ananya Guha: উচ্চ মাধ্যমিক দিয়েই বিয়ের পিঁড়িতে ‘কৃষ্ণকলি’-এর মুন্নি!

করোনাকালে অনন্যা গুহ (Ananya Guha)-কে কনের সাজে ফটোশুট করতে দেখা গিয়েছিল। সেই সময় নেটিজেনদের একাংশের মধ্যে জল্পনা দানা বেঁধেছিল, তাহলে কি চুপিসাড়ে বিয়ে করলেন অনন্যা! আবারও করোনাকাল দরজায় কড়া নাড়ছে। কাকতালীয় ভাবে আবারও কনের সাজে ছবি শেয়ার করলেন অনন্যা।

অনন্যার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে ঝলমলে লাল বেনারসি শাড়ি ও লাল ব্লাউজ। মাথায় রয়েছে লাল রঙের ওড়না যাতে সোনালি জরির কারুকার্য করা। সিঁথিতে টিকলি ও টায়রা পরেছেন অনন্যা। নাকে রয়েছে নথ। বাদ যায়নি কানের ঝুমকো, গলার নেকপিস। হাতে রয়েছে বালা, চুড়ি, শাঁখা-পলা। মেহেন্দি পরা হাতে অনন্যা ধরে রয়েছেন গাছ কৌটো। কিন্তু মুখে বিরক্তির ছাপ। ছাদনাতলায় বিয়ের পিঁড়িতে বসে রয়েছেন অনন্যা। চারপাশে সাজানো রয়েছে বিয়ের জিনিসপত্র। বোঝা যাচ্ছে, এটি শুটিংয়ের সেট। ছবিটি শেয়ার করে অনন্যা ক্যাপশনে একটি থার্মোমিটার মুখে দেওয়া ইমোজি জুড়েছেন।

হয়তো অনন্যার জ্বর এসেছিল। এই কারণেই ওই ধরনের ইমোজি পোস্ট করেছেন তিনি। পল্লবী মুখার্জী (Pallabi Mukherjee)মজা করে অনন্যার মুখের এক্সপ্রেশনের প্রশংসা করেছেন। ইউটিউবার সুকান্ত কুন্ডু (Sukanta Kundu) কমেন্ট বক্সে পোস্ট করেছেন হাসির ইমোজি। অপরদিকে নেটিজেনদের প্রশ্ন, পিঙ্কিজি আবার কবে ফিরবেন ‘মিঠাই’-এর ঘরে!

কিছুদিন আগেই সুকান্তর সাথে অনন্যার সম্পর্কের জল্পনা তৈরি হয়েছিল। তবে তাঁরা একে অপরকে ভালো বন্ধু ছাড়া অন্য কিছু মনে করেন না।

Related Articles