BollywoodHoop Plus

Anjali Arora: কালো পোশাকে উন্মুক্ত নিম্নাঙ্গ, হিন্দি গানে কোমর দুলিয়ে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

শুধুমাত্র এরকম ভিডিও নয়, স্বল্প পোশাকে অনেক ফটোশুটের ভিডিও অথবা নানান রকম পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হন, অঞ্জলি এক একটা ফটোশুট লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। তবে অনেকেই প্রশংসা করেন, কিন্তু অনেকেই আবার নিন্দার ঝড় তোলেন, তবে যারা নিন্দা করেন, তাদের খুব একটা পাত্তা দেন না, এই যুবতী।

সম্প্রতি স্বল্প পোশাকে আবারো নিজের বেডরুমে হিন্দি গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অঞ্জলি। এর আগেও তাকে হিন্দি গানের সঙ্গে দেখেছি। কালো রঙের টু পার্ট পোশাকে তিনি নেচে একেবারে লাস্যময়ী হয়ে উঠেছেন, কিন্তু তার নিম্নাঙ্গ একেবারে ঢাকা নেই বলতেই হয়। কালো রঙের পোশাকে তাকে দেখতে ভারী মিষ্টি লাগছে।

শুধু পোশাকই একটু যা অন্যরকম থাকে এছাড়া একেবারে ঘরের ঘরের মেয়ে অঞ্জলি। সেই ভাবে মেকআপ বা অলংকারের দিকে থেকে তিনি খুব একটা নজর দেন না, কারণ এমনি সাধারণ সাদামাটা সাজেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। আপনি কি ভিডিওটি দেখতে মিস করেছেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

Related Articles