whatsapp channel
Hoop PlusTollywood

Ushasi Ray: খোলা পিঠে উষ্ণতার ঝড় তুললেন ছোট পর্দার বকুল!

ঊষসী রায় (Ushasi Ray) সোশ্যাল মিডিয়া অ্যাডিক্টেড বলেই মনে করেন নিজেকে। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিতে পছন্দ করেন তিনি। বাদ যায় না নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ উষসী। সম্প্রতি নিজের আরও কয়েকটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন ঊষসী।

রবিবার ইন্সটাগ্রামে ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। এই শাড়ির পাড়ে রয়েছে মেরুন ও সোনালি রঙের সিকুইনের এমব্রয়ডারি। গোটা শাড়ি জুড়ে রয়েছে মেরুন সিকুইনড কারুকার্য। তবে তা অতিরিক্ত নয়। এই শাড়ির সাথে ঊষসী টিম আপ করেছেন সাদা রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের পিঠে বাঁধা রয়েছে সাদা রঙের লটকান। উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী। ঠোঁট রাঙিয়েছেন মেরুন রঙের লিপস্টিকে। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। চিকবোনে রয়েছে হালকা গোলাপি রঙের হাইলাইটারের ছোঁয়া। কপালে রয়েছে মেরুন রঙের ছোট্ট টিপ। গলায় মানানসই অফ হোয়াইট মুক্তোর চোকার পরেছেন ঊষসী। কানে পরেছেন মুক্তোর ইয়ারিং। হাতে রয়েছে অফ হোয়াইট মুক্তোর চুড়ি। হালকা কার্ল করে ছেড়ে রাখা চুলে লাগিয়েছেন লাল রঙের গোলাপ। ছবিগুলি শেয়ার করে ঊষসী ঈদ ও অক্ষয়তৃতীয়ার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের।

ছবিগুলি তোলা হয়েছে আইটিসি রয়্যাল বেঙ্গলে। ঊষসীর সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে ওটিটি ও পরবর্তীকালে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী।

আগামী দিনে রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য় দেখা যাবে তাঁকে। এই ফিল্মে একজন তদন্তকারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন ঊষসী।

whatsapp logo