whatsapp channel
Bengali SerialHoop Plus

Srijla Guha: ফর্সা পিঠ দেখিয়ে কি আবদার করলেন ‘মন ফাগুন’-এর পিহু!

দিন দিন বাংলা ছোট পর্দার জগতে অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বিশেষ করে ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু-র চরিত্রে তার অভিনয় তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে বিপুল পরিমাণে। ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে অভিনয় করে চর্চায় এসেছে এই অভিনেত্রী। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল আলোচনা হয়েছে একটা সময়। তার প্রেম এবং বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি নানা মহলে। তবে সবকিছু সামলে আবার নিজের চেনা ছন্দে অভিনয়ে ফিরেছেন তিনি।

তবে শুধু অভিনয় নয়, এই অভিনেত্রী একাধিক প্রতিভার অধিকারিণী। কাজের ফাঁকে সময় পেলে কবিতা লিখতে ভালোবাসেন তিনি। এছাড়াও নাচে তার আগ্রহ রয়েছে মেয়েবেলা থেকেই। আর এসবের পাশাপাশি ফ্যাশন ও মডেলিং করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তত সক্রিয়তা লক্ষ্যনীয়। প্রায়ই সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। কখনো যেমন নিজেকে ট্র্যাডিশনাল সাজে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরেন, তেমনই আবার স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও দেখা যায় তাকে। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীরা সংখ্যাটাও নেহাত কম নয়।

আর এবার সামাজিক মাধ্যমে একটি আবেদনশীল ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী সৃজলা গুহ। তিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবিটি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেল সাবেকি লুকে। তার পরণে রয়েছে একটি গোলাপি রংয়ের সিল্কের শাড়ি। আটপৌরে করে শাড়িটি পরলেও, ব্লাউজ ছাড়াই তিনি শাড়িটি পরেছেন। গায়ে মানানসই গোল্ডেন জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, গিন্নির মতো পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে যেন এক অনন্য সৌন্দর্যের দস্তাবেজ হয়ে উঠেছেন তিনি।

পুরানো দিনের আসবাবপত্র দিয়ে সাজানো কোনো এক রাজবাড়ীর বারান্দায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে সামনে থেকে ধরা দেননি অভিনেত্রী, লেন্সে তিনি বন্দি হয়েছেন পিছন দিক থেকেই। ফলে তার ফর্সা পৃষ্ঠদেশ হয়েছে উন্মুক্ত। তবে এই ছবির কোনো ক্যাপশন লেখেননি অভিনেত্রী। তিনি ভক্তদের কাছে ক্যাপশন চেয়েছেন। কমেন্ট বক্সে অনেকেই এই ছবির ক্যাপশন সাজেস্ট করলেন অভিনেত্রীকে। কেউ লিখেছেন, ‘জীবন তো আর নিখুঁত নয়’; অন্যজন লিখেছেন, ‘বধূ কোন আলো লাগলো চোখে’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা